লক্ষ্মীপুরে যুবদলের বিক্ষোভ মিছিলে, পুলিশের বাধা

নিজস্ব প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে লক্ষ্মীপুরে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল বের করার জন্য শহরের তিতাখাঁ জামে মসজিদের সামনে নেতাকর্মীরা জড়ো হয়। পরে পুলিশের বাধায় তা পন্ড হয়ে যায়। মঙ্গলবার দুপুরে শহরের তিতাখাঁ জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করার জন্য জেলা যুবদলের নেতাকর্মীরা সেখানে জড়ো হয়। এসময় পুলিশের বাধা দেয়। এতে মিছিল পন্ড হয়ে যায়। উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, জেলা যুবদল নেতা রশিদুল হাসান লিংকন ও মোহাম্মদ আলী করিনসহ জেলা ও উপজেলা যুবদলের নেতাকর্মীরা। এর আগে সকালে চকবাজার এলাকায় জেলা স্বেচ্ছাসেবক দল একটি বিক্ষোভ মিছিল বের করলে সেখানেও পুলিশ বাধা দেয়। এতে তা পন্ড হয়ে যায়।

জেলা যুবদলের সভাপতি রেজাউল কিরম লিটন জানান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে জেলা যুবদল বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, অনুমতি না নিয়ে কেউ মিছিল সমাবেশ করে নাশকতার চেষ্টা করলে তা কখনও মেনে নেয়া হবেনা।