রামগতিতে চেয়ারম্যান পদে আনোয়ার হোসেন এগিয়ে

মিসু সাহা নিক্কন : লক্ষ্মীপুরের রামগতি উপজেলার ৪নং চর আলেকজান্ডার ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে চেয়ারম্যান পদে অধ্যাপক আনোয়ার হোসেন ভোটে এগিয়ে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে রামগতি উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো: আরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪ টা পর্যন্ত। ৯ টি ভোট কেন্দ্রে ৯ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে শান্তি শৃংখলায় নিয়োজিত ছিল বিপুল সংখ্যক র‌্যাব, ডিবি পুলিশ, কোস্টগার্ড, বর্ডার গার্ড, পুলিশ ও আনসার সদস্যরা। এছাড়াও একজন নির্বাহী ম্যাজিষ্টেটের নেতৃত্বে তৎপর ছিল ষ্ট্রাইকিং ফোর্স।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানায়, নির্বাচনে চেয়ারম্যান পদে অধ্যাপক আনোয়ার হোসেন (নৌকা) পেয়েছেন ৬৩৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: নাজমুল হাসান (তারা) পেয়েছেন ২৩৪৭ ভোট, জাফর আহম্মদ (চশমা) পেয়েছেন ১৮৫১ ভোট, হাবিব উল্যাহ (ধানের শীর্ষ) পেয়েছেন ১৫৯৬ ভোট, মো: রিয়াজ হোসেন (হাত পাখা) পেয়েছেন ৯৭১ ভোট।

উল্লেখ্য: নির্বচন অফিস সূত্রে জানা যায়, নির্বাচনে ৯ টি ওয়ার্ডের ১০ টি ভোট কেন্দ্রের মধ্যে ৩ নং ওয়ার্ডের ভোট গ্রহণ স্থগিত করেছে আদালত। নদী ভাঙ্গনজনিত কারণে নতুন করে ইউনিয়নের সীমানা নির্ধারনের ফলে ওই ভোট কেন্দ্রটি স্থাপন নিয়ে রিট পিটিশন নং-১৮০৯১/২০১৭ মূলে মহামান্য হাইকোর্টের আদেশে উক্ত ভোট কেন্দ্রের সকল পদের নির্বাচন ০৬ (ছয়) মাসের জন্য স্থগিত করা হয়েছে।