জেলা প্রশাসক হোমায়ারা বেগম কে রামগতি ও কমলনগরে বিদায় সংবর্ধনা

মিসু সাহা নিক্কন: লক্ষ্মীপুরের রামগতি ওকমলনগরে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের অয়োজনে জেলা প্রশাসক হোমায়রা বেগমকে বিদায় উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় রামগতি উপজেলা পরিষদের সামনে মেঘনা নদীর তীরে সরকারী-আধা সরকারী কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও বিভিন্ন শ্রেণী পেশার গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ওই বিদায় সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রামগতি উপজেলা নির্বাহী অফিসার মো: আজগর আলী’র সভাপতিত্বে এতে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক হোমায়রা বেগম। আমন্ত্রিত অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ।
এসময় উপজেলা ভেটেরিনারি সার্জন ডা: আব্দুছ ছাত্তার বেগ এর স ালনায় বিদায় সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানে বক্তব্য রাখেন রামগতি পৌরসভা মেয়র এম মেজবাহ উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মীর মর্জিনা বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজিত দেব, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার হাসান মাহমুদ ফেরদৌস, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: হাবিবুর রহমান, ৭নং চর রমিজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ছারওয়ার, আলেকজান্ডার কামিল মাদ্রাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) তৈয়ব আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আবদুল মতিন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি কামাল উদ্দিন ওসমান, সাংবাদিক রেজাউল হক সহ প্রমূখ।

কমলনগরে সকাল ১০টায় কমলনগর উপজেলা প্রশাসন  বিদায় সংবর্ধনার আয়োজন করে। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো.তৌহিদুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার। বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট সৈয়দ শামছুল আলম, অধ্যক্ষ মো. জায়েদ হোছাইন ফারুকী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান, একেএম নুরুল আমিন মাস্টার, কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস, মুক্তিযোদ্ধা কমান্ডার সফিক উদ্দিন,সাংবাদিক এম এ মজিদ, প্রধান শিক্ষক এম আর সেলিম। উপস্থিত ছিলেন সাংবাদিক, উপজেলা প্রাশসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা, মাদ্রাসা, স্কুলের প্রধান শিক্ষক, সহকারি শিক্ষকবৃন্দ।

জেলা প্রশাসক হোমায়রা বেগম বিগত ১১মে ২০১৭ইং তারিখে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। ১০ জানুয়ারি ২০১৮ তাঁর শেষ কর্মদিবস উপলক্ষে ওই বিদায় সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

লক্ষ্মীপুরসহ উপকূলের সর্বশেষ সংবাদ ও তথ্য পেতে লক্ষ্মীপুরটোয়েন্টিফোরের ফেসবুক পেইজ (www.facebook.com/lakshmipur24) এ লাইক দিন অথবা যে কোন ব্রাউজার থেকে ভিজিট করুন https://www.lakshmipur24.com বা গুগল প্লে স্টোর থেকে Lakshmipur24 সার্চ দিয়ে অথবা এ লিংকে ক্লিক করে আমাদের এ্যান্ড্রয়েড অ্যাপসটি ডাউনলোড করুন। দেশ বিদেশের যেখানেই থাকুন, লক্ষ্মীপুরটোয়েন্টিফোর সাথে রাখুন, লক্ষ্মীপুরের সাথে থাকুন। ইমেইল করুন: news@lakshmipur24.com