চন্দ্রগঞ্জ থানা ও কফিল উদ্দিন কলেজ ছাত্রলীগের দুটি নতুন কমিটি

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগ ও কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দুটি নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন করেছে জেলা ছাত্রলীগ। চন্দ্রগঞ্জ থানা কমিটির নেতৃত্বে আহ্বায়ক হয়েছেন চন্দ্রগঞ্জের কাজী মামুনুর রশিদ বাবলু। তার সাথে যুগ্ম আহ্বায়ক হয়েছেন, হাজিরপাড়ার রায়হান হোসেন তুষার, উত্তর জয়পুরের মনির হোসেন ফরহাদ ও মান্দারীর শেখ রাসেল। রোববার (২৫ ফেব্রুয়ারী) সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন করেন।

এদিকে নতুন আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে রাত ৯টায় চন্দ্রগঞ্জ থানা শহরে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ দিকে  লক্ষ্মীপুরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন করা হয়েছে। রোববার সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস এই কমিটি অনুমোদন দেন।  এতে সভাপতি হয়েছেন ওমর ফারুক আরজু ও সাধারণ সম্পাদক হয়েছেন, সাইফুল ইসলাম শুভ। নবাগত কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দলের অন্যান্য নেতাকর্মীরা।