কারাগারে আটক বিএনপি নেতাদের মুক্তির দাবিতে রায়পুরে সংবাদ সম্মেলন

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পিপি এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদারকে কারাগার থেকে মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ ও সংবাদ সম্মেলন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় শহরের গাজী কমপ্লেক্সের পেছনে বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়। এছাড়াও কেরোয়া ইউনিয়নের যুবলীগ নেতা মিরাজ হোসেন পাটওয়ারীকে হত্যা মামলায় দলের ১৯ নেতা কর্মীকে হয়রানি বন্ধ ও বুধবার বিক্ষোভের সময় পুলিশের হাতে আটক উপজেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক রুবেল হোসেনের মুক্তির দাবি জানানো হয়।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র এবিএম জিলানি , সাধারণ সম্পাদক আব্দুর জাহের, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি হোসেন আহাম্মদ বাহাদুর, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মিঠু, বিএনপি নেতা এডভোকেট দেলোয়ার হোসেন , নাজমুল ইসলাম নাজু, উপজেলা যুব দলের সভাপতি এমরান হোসেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি কাউছার হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক ওহিদ উল্যা মৈশাল, ছাত্রদল সভাপতি শাহরিয়ার ফয়সাল , সাধারণ সম্পাদক ফিরোজ আলম প্রমূখ ।

গত শুক্রবার রাতে বিএনপি নেতা এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদাকে ঢাকার মিরপুর -১ নং নিজ বাসার সামনে থেকে মিরপুর থানা পুলিশ বিস্ফোরক মামলায় ও বিশেষ ক্ষমতা আইনে গ্রেপতার করে ঢাকা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করে ।