সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষীপুরে দখল উচ্ছেদ অভিযান

লক্ষীপুরে দখল উচ্ছেদ অভিযান

লক্ষীপুরে দখল উচ্ছেদ অভিযান

সংবাদদাতা: লক্ষীপুর জেলার ভূলুয়া খাল থেকে  মঙ্গলবার (২৫শে অক্টোবর) অভিযান চালিয়ে ৫শতাংশ জমি অবৈধ দখলমুক্ত করেন সদর উপজেলা প্রশাসন। সোমবার (২৪শে অক্টোবর) বিকালে উপজেলার জকসিন এলাকায় অভিযানে খালের উপর স্থানীয় প্রভাবশালীদের নির্মিত অবৈধ স্থাপনা অপসারণ করা হয়। এ অবৈধ স্থাপনা অপসারণ অভিযান পরিচালনা করেন উপজেলা ভূমি কর্মকর্তা (এসিল্যান্ড) মোঃ জাহিদ ইকবাল।

একেইদিনে জকসিন ভবেরহাট সড়কের জকসিন বাজারের পূর্ব পার্শ্বে সরকারি রাস্তা দখল করে নির্মিত মার্কেট’টি ও ভেঙ্গে ফেলার প্রস্তুতি নেওয়া হলে পরে মার্কেটের মালিকরা নিজ দায়িত্বে সরকারি রাস্তার সম্পত্তি থেকে তাদের দোকান সরিয়ে নেওয়ার সময় চাইলে তাদেরকে ২ দিনের সময় দেয়া হয়।

dakhal

জানা যায়, লক্ষীপুর সদর উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) মোঃ জাহিদ ইকবাল বলেন, জকসিন বাজারের ভূলুয়া খাল থেকে অভিযান চালিয়ে ৫শতাংশ জমি অবৈধ দখলমুক্ত করা হয়েছে। অন্যান্য অবৈধ দখলদারদেরকে তাদের দোকানের মালামাল ও স্থাপনা সরিয়ে নিতে ২দিনের সময় দেয়া হয়েছে। ২ দিনের মধ্যে তারা অবৈধ স্থাপনা অপসারণ না করলে তাদের স্থাপনা উপজেলা প্রশাসনের উদ্যোগে ভেঙ্গে দেয়া হবে।

উল্লেখ্য, লক্ষীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুরুজ্জামান গত রমজান মাসে জকসিন বাজার থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন। এসময় সরকারি সম্পত্তিতে নির্মিত জকসিন বাজারের সকল অবৈধ স্থাপনা সরিয়ে নিতে নির্দেশন দেন উপজেলা প্রশাসন।

জকসিন বাজারের সরকারি সকল সম্পত্তি উদ্ধার না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে ও লক্ষীপুর সদর উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) মোঃ জাহিদ ইকবাল জানান।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com