লক্ষ্মীপুরে ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে পৃথক অভিযানে ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।  লক্ষ্মীপুরে ইয়াবাসহ শরীফ খান (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মো. নজীব আলী। শরীফ খান চরলামচী কালু গাজী বাড়ির কালু খা’র ছেলে।

লক্ষ্মীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে সদর উপজেলার  চররুহিতা রসূলগঞ্জের চর লামচী এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শরীফ খানকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাসী করে ১৬৫পিস ইয়াবাসহ তাকে আটক করে। এরপর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।

একই এলাকায় পৃথক অভিযাননে প্রফুল্ল চন্দ্র দাসের ছেলে উত্তম চন্দ্র দাসকে ১০পিস ইয়াবাসহ আটক করা হয়। এসময় মোবাইল কোর্ট পরিচালনা করে তাকে ৬মাসের কারাদন্ড প্রদান করা হয়।

অন্যদিকে লক্ষ্মীপুরে ২শ’ ৮০পিচ ইয়াবাসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে লক্ষ্মীপুর পৌর শহরের লামচরি এলাকায় অভিযান চলিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, শিমুল চক্রবর্তী, ইয়াবা ব্যবসায়ী রুবেল, পারভেজ আলম, কাউসার, ফারুক হোসেন সহ ৬ জন।