রায়পুরে এসএসসি পরীক্ষার্থীকে হয়রানি, বখাটের ৬ মাসের দন্ড

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে মুক্তা আক্তার (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে হয়রানির করায় দায়ে রিদয় হোসেন অয়ন (১৮) নামের এক বখাটেকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ইউএনও ও নির্বাহী মেজিষ্ট্রেট । রোববার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিষ্ট্রেট শিপ্লী রানী রায় তার কার্যালয়ে এ রায় কার্যকর করেন। বিকেলে দন্ডপ্রাপ্ত অয়নকে লক্ষ্মীপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।
মুক্তা আক্তার উপজেলার চরমোহনা ইউনিয়নের দক্ষিন রায়পুর গ্রামের তসলিম মিয়ার মেয়ে ও দক্ষিন রায়পুর আব্দুর রহমান আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও বখাটে অয়ন সোনাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সোনাপুর গ্রামের প্রবাসী খোরশেদ পাটওয়ারীর ছেলে।

অভিযোগে জানাযায়, বিভিন্ন সময় স্কুলে আসা- যাওয়ার পথে মুক্তাকে উক্তোক্ত করে আসছিল বখাটে অয়ন । এ নিয়ে মুক্তার পরিবার অয়নের পরিবারকে একাধিকবার অভিযোগ দিলেও কোন প্রতিকার মেলেনি। রোববার সকালে বাড়ি থেকে স্কুলে আসার পথে আবার মুক্তাকে উক্তোক্ত করে বখাটে অয়ন। এঘটনায় একইদিন সকাল ১১টার সময়ে প্রতিকার চেয়ে ইউএনও’র কাছে মুক্তা লিখিত অভিযোগ দেয়। পরে দুপুর ৩টার সময় বাসাবাড়ী বাজার এলাকা থেকে নিজ বাড়ি যাওয়ার পথে সিএনজি থেকে অয়নকে পুলিশ আটক করে ইউএনও’র কার্যালয়ে হাজির করে। পরে এই ঘটনায় অয়ন তার দোষ স্বীকার করলে ইউএনও তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।