কমলনগর ও রায়পুরে ভ্রাম্যমান আদালতে জরিমানা

কমলনগর/রায়পুর প্রতিনিধি:: লক্ষীপুরের কমলনগরে সাত ব্যবসায়ির ৩হাজার ৫’শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে উপজেলার হাজিরহাট ও করুনানগর বাজারে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসির উদ্দিন সারোয়ার এ জরিমানা আদায় করেন। এ সময় অবৈধ দখলও উচ্ছেদ করা হয়। জরিমানাকৃত ব্যবসায়িরা হলো হাজিরহাট বাজারের রফিকুল ইসলাম, নাছির উদ্দিন করুনানগর বাজারের মো. ওসমান, গিয়াস উদ্দিন, মো. আলমগীর, মেজবাহ উদ্দিন ও মো. বেলাল। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসির উদ্দিন সারোয়ার জানান, ব্যবসায়িদের দোকানে মেয়াদোত্তির্ণ পন্য, ড্রাগ লাইসেন্স না থাকায় এবং অবৈধ দখলদারদের বিরুদ্ধে অভিযান চালিয়ে জরিমানা ও উচ্ছেদ করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

রায়পুর: রায়পুরে ভ্রাম্যমান আদালতে ভেজাল বিরোধী অভিযানে দু ব্যবসায়ীর জরিমানা আদায় করা হয়েছে। বৃহস্পতিবার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মো. মোহতাসেম বিল্লাহ এই অভিযান পরিচালনা করেন। আদায়কৃত টাকা সরকারি কোষাগারে জমা দেয়া হয়েছে।
উপজেলা প্রশাসন জানান, নোংরা, বাসি খাবার মজুদ ও ভেজাল খাদ্য পণ্য বিক্রয়ে দায়ে পৌর শহরের উপজেলা পরিষদ সড়কের স্টার বেকারির মালিক ফিরোজ আলমকে ও পণ্য মূল্য তালিকা না থাকায় ও মেসাস্ মোল্যা ট্রেডার্সের মালিক আক্তার হোসেনকে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।