সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
রামগতির বিবিরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড

রামগতির বিবিরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড

রামগতির বিবিরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড

মিসু সাহা নিক্কন : লক্ষ্মীপুরের রামগতি উপজেলা বিবিরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে মালামালসহ ১৫টি দোকানঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।  মঙ্গলবার (২৪ এপ্রিল) ভোরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ইলেকট্রনিক্স দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। স্থ্ানীয় ব্যবসায়ীরা জানায়, ভোরে অগ্নিকান্ড ঘটনা ঘটলে আগুন দ্রুত বাজারে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রামগতি ফায়ার সার্ভিস প্রায় দেড় ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। তৎক্ষনে বাজারের ১৫টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে জগন্নাত সাহা, আনন্দ ও দুলালের ঔষধের দোকান, রুপায়েত, আলাউদ্দিন, কাশেম ও রহিমের ভূষা মালের দোকান, সুজনের সেলুন দোকান, মিলাদ ও রায়হান উদ্দিনের মুদি দোকান, আব্বাস উদ্দিনের কাপড় ও জুতার দোকান, জগন্নাত সাহার চায়ের দোকান, মো: হাসানের ইলেকট্রনিক্স দোকান, মো: সাইফ উদ্দিনের কিটনাশক ঔষধের দোকান এবং মো: আলাউদ্দিনের কসমেটিক দোকানে আগুন লেগে ভস্মিভূত হয়ে যায়। এদিকে ডাকাতের ভয়ে পারভিন আক্তার, আব্বাস উদ্দিনের কাপড় ও জুতার দোকানে ২লক্ষ টাকা ও ৬ভরি স্বর্ণালঙ্কার আমানত রেখে যায়। ওই সম্পদগুলো আগুন লেগে ভস্মিভূত হয়ে যায়, এরমধ্যে ২ভরি গলিত স্বর্ণের সন্ধান পেলেও বাকি সম্পদ হারিয়ে পারভিন আক্তার দিশেহারা।

রামগতি ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মো: আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোর ৫টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আমরা প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।
রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: আজগর আলী বলেন, ভোরে অগ্নিকান্ডের খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। প্রকৃত ক্ষতিগ্রস্তদের মাঝে টেউটিন ও ৩ হাজার টাকা করে আর্থিক অনুদান দেওয়া হবে বলেও তিনি জানান।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মেঘনায় ৩০ জেলের জরিমানা

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

জাটকা নিধন বন্ধে মেঘনায় নৌ র‌্যালি

রামগতিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস অনুষ্ঠিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com