সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
রামগতিতে পৃথক সংঘর্ষ ৬ জন গুলিবিদ্ধসহ আহত ১৫

রামগতিতে পৃথক সংঘর্ষ ৬ জন গুলিবিদ্ধসহ আহত ১৫

রামগতিতে পৃথক সংঘর্ষ ৬ জন গুলিবিদ্ধসহ আহত ১৫

নিজস্ব প্রতিনিধি: রামগতির ৯ নং চরগাজী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ ও ৬ নং ওয়ার্ডের দুটি ভোট কেন্দ্রে ভোটারদের প্রভাবিত করাকে কেন্দ্র করে পৃথক পৃথক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৬ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে দুটি কেন্দ্রে ইউপি সদস্য পদ প্রার্থীদের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে শৃংখলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের রামগতি উপস্বাস্থ্য কেন্দ্র, লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও নোয়াখালীর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসি ও পুলিশ জানায়, স্থানীয় পশ্চিম চর গাজী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোটারদের প্রভাবিত করার ঘটনা নিয়ে কবির ও জহির সমর্থকদের মধ্যে বাক বিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এসময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটে। এসময় মীর শরাফ উদ্দিন, মফিজ, রাশেদ, সবুজ, মো: রাশেদসহ ৬ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হন।
এ দিকে একই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পূর্ব চরগাজী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রের বাহিরে ভোটারদের প্রভাবিত করায় ইউপি সদস্য পদ প্রার্থী অজি উল্লাহ ও ফরিদ উদ্দিন সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় ৫ জন আহত হন।
এ ব্যাপারে লক্ষ্মীপুরের সহকারি পুরিশ সুপার সার্কেল জানান, ভোট কেন্দ্রে যাওয়ার পথে ভোটারদের প্রভাবিত করাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। কোন গোলাগুলির ঘটনা ঘটেনি বলে জানান তিনি।
তবে রামগতি ইউনিয়ন উপ স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত ডাক্তার জানান, আহত অবস্থায় ১০ জন তাদের হাসপাতালে চিকিৎসা নেন। এর মধ্যে ০৬ জন গুলিবিদ্ধ হয়। তাদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি। প্রসঙ্গত : লক্ষ্মীপুরের রামগতির মেঘনা ঊপকূলিয় এলাকা ৯ নং চরগাজী ও ৭ নং চর রমিজ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। দুপুরে এ সংঘর্ষের ঘটনায় ওই দুটি কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত করা হয়নি।

লক্ষ্মীপুরের রাজনীতি আরও সংবাদ

লক্ষ্মীপুর-৪ আসনে প্রার্থিতা ফিরে পেলেন সাত্তার পালোয়ান

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

রামগতিতে আ.লীগ অফিস ভাংচুরের অভিযোগে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা

লক্ষ্মীপুরে কৃষকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে জিতেছে আ’লীগ প্রার্থী

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com