সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রামগঞ্জের দল্টা রহমানীয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির  নির্বাচন 

রামগঞ্জের দল্টা রহমানীয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির  নির্বাচন 

রামগঞ্জের দল্টা রহমানীয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির  নির্বাচন 

মোঃ মাহবুবল ইসলাম ভূঁঞা : রামগঞ্জে বিপুল উৎসাহ উদ্দীপনা, পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা ও ভোটারদের ব্যাপক অংশগ্রহণের মধ্য দিয়ে রামগঞ্জের ঐতিহ্যবাহী দল্টা রহমানীয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাধারণ অভিভাবক সদস্য পদে নির্বাচন সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ১০ টা থেকে বিকাল ০৪টা পর্যন্ত একটানা ভোগ গ্রহণের মধ্য দিয়ে এ নির্বাচন সম্পন্ন হয়। পরে নির্বাচন পরিচালনা কমিটির রিটার্ণিং অফিসার ও রামগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান ভূঁইয়া ভোট গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন। এতে মোঃ আবদুল আজিজ ২৮১ ভোট পেয়ে প্রথম, মোঃ ছানা উল্যা ২৬৩ ভোট পেয়ে দ্বিতীয়, তোফাজ্জল হোসেন ২১৮ ভোট পেয়ে তৃতীয় ও আবুল বাশার ২০৩ ভোট পেয়ে চতুর্থ অভিভাবক সদস্য হিসাবে নির্বাচিত হন। এ ছাড়াও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ২৯২ ভোট পেয়ে ফেরদৌস বেগম নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ৭৭৮ জন অভিভাবক ভোটারের মধ্যে ৪৬০ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। অভিভাবক সদস্য পদে ৮ জন ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ২ জনসহ মোট ১০ জন প্রতিযোগী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে এ নির্বাচন সম্পন্ন করায় পুলিশ প্রশাসন, নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, গণমাধ্যম কর্মী, ভোটার ও ভাটরা ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অংগসংগঠনের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েন নির্বাচিত সদস্যবৃন্দ ও এলাকাবাসী।

উল্লেখ্য, ১৯২৫ সালে প্রতিষ্ঠার পর থেকেই ঐতিহ্যবাহী দল্টা রহমানীয়া উচ্চ বিদ্যালয়টি পরিচালনা পর্ষদের পরামর্শে শিক্ষক, কর্মচারীদের অক্লান্ত পরিশ্রমে এলাকার ছাত্র-ছাত্রীদের সুশিক্ষা দানে ব্যাপক ভূমিকা রাখে। আর সে কারণেই বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য নির্বাচনে এলাকার মানুষের ব্যাপক আগ্রহ লক্ষ্য করা গেছে।

শিক্ষাদীক্ষা আরও সংবাদ

লক্ষ্মীপুরের রসুলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী

কমলনগরে ২০০৪ এসএসসি ব্যাচের মিলনমেলা ও ইফতার

রামগতিতে শিক্ষার্থীদের মাঝে কোডেকের স্কুল ব্যাগ বিতরণ

সোহরাওয়ার্দী কলেজে লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন

কুমিল্লা বোর্ড থেকে পাঠদানের অনুমতিসহ ইন নাম্বার পেলো তোরাবগঞ্জ কলেজ

লক্ষ্মীপুরে এক বছর মেয়াদী চারুকলা ও আইসিটি কোর্স চালু করলো আইডিয়াল প্রফেশনাল

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com