রামগঞ্জে যুবলীগের দু‘গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

রামগঞ্জ প্রতিনিধি: রামগঞ্জ বাস টার্মিনাল এলাকায় চাঁদা আদায়কে কেন্দ্র করে শুক্রবার দুপুরে যুবলীগের দু‘গ্রুপের অস্ত্র-সস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় বাস মালিক সমিতি সকল পরিবহন চলাচল বন্ধ করে দেওয়া হয়। এতে প্রায় ২ ঘন্টা উপজেলার সাথে ঢাকা, চট্টগ্রাম, নোয়াখালী, হাজীগঞ্জ ও লক্ষ্মীপুরের যোগাযোগ বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। বর্তমানে পরিস্থিতি থমথমে অবস্থা বিরাজ করছে।

উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাবেদ বলেন, দলের বৈধ শ্রমিক সংগঠনকে অবৈধ শ্রমিক সংগঠনের নেতাদাবিকারী বখাটে মামুন ও শাকিলের নেতৃত্বে ১০/১২ জনের সন্ত্রাসীগ্রুপ টামিনাল এলাকায় চাঁদা তুলতে যান। এতে পরিবহন থেকে চাঁদা তুললে বাধা দেওয়া হয়। এতে তার ক্ষিপ্ত হয়ে আমাদের লোকদের উপর সশস্ত্র হামলা করে।

অভিযুক্ত মামুন বলেন, টার্মিনালে চাঁদা তোলার জন্য জাবেদসহ তারা যে কমিটি দেখাচ্ছে তার কোন বৈধতা নেই। আমাদের কমিটির লোকেরা পরিবহন কাউন্টার থেকে চাঁদা তুলতে গেলে তাদের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

রামগঞ্জ থানার (ওসি) লোকমান হোসেন বলেন, খবর পেয়ে বাস টার্মিনালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়। এঘটনায় পরিবহন মালিক ও শ্রমিক সংগঠন থেকে অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।