রামগঞ্জে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

রামগঞ্জ প্রতিনিধি : রামগঞ্জ পৌরসভার সোনাপুর গ্রামের বাগেরবাড়ী থেকে মঙ্গলবার দুপুর ১টায় গৃহবধু কুসুম আক্তার খুশির (২৫) লাশ উদ্ধার করা হয়েছে। রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে কুসুমের লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, সোনাপুর গ্রামের বাগেরবাড়ীর দিনমজুর কামাল হোসেনের স্ত্রী কুসুম আক্তার খুশির সাথে একই বাড়ী বরকত উল্যার সাথে পরকীয়ার সর্ম্পকের জের ধরে কয়েকদিন পালিয়ে থাকে। পরে খুশির বাবা

মা ও স্বামী সহযোগিতায় তাকে উদ্ধার করে সোমবার দিবাগত রাতে বাড়ীতে স্থানীয় যুবলীগ নেতা নুর হোসেন পাটওয়ারী, মাসুদ পাটওয়ারী ও সোবহানের উপস্থিতিতে শালিশ বৈঠকের আয়োজন করলে উপস্থিত সকলের সামনেই খুশি শালিশ প্রত্যাক্ষান করে আত্মহত্যা করবে বলে জানান।

মঙ্গলবার সকালে গৃহবধূ খুশির লাশ ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখে স্বামী কামাল হোসেন থানায় খবর দেয়। খুশির দুইটি কন্যা সন্তান রয়েছে।

রামগঞ্জ থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই শামছুল ইসলাম, এসআই মোজাম্মেল, এসআই রেজাউল করীম ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে লক্ষ্মীপুর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।