রামগঞ্জেে আসামী ছিনতাইর ঘটনায় মামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি: রামগঞ্জে হত্যা মামলার আসামী ছিনতাইর ঘটনায় ইউপি চেয়ারম্যান মুজিবসহ বিশ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। রামগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ রুহল আমিন বাদী হয়ে অজ্ঞাত আরো দুইশজনকে আসামী করে এ মামলা দায়ের করেন।

এদিকে রোববারে হ্যান্ডকাপ সহ ছিনিয়ে নেয়া সন্ত্রাসী সাইফুল ইসলাম মিঠুকে প্রায় ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

রোববার ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করলেও ৪জনকে ছেড়ে দেয় পুলিশ।

উল্লেখ্য, গত রোববার সকাল ১১টায় রামগঞ্জ উপজেলার ৮নম্বর করপাড়া থেকে যুবলীগ নেতা সাইফুল ইসলাম হত্যা মামলার আসামী মিঠুকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার পথে চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মজিবুল হক মজিবের নেতৃত্বে পুলিশের ওপর অর্তিকত হামলা ও গুলি চালিয়ে মিঠুকে ছিনিয়ে নেয়। কিছুক্ষন পর ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ অভিযান চালিয়ে চেয়ারম্যান মজিবুল হক মজিবসহ দশ জনকে আটক করে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন জানান, পুলিশের ওপর হামলা ও হত্যা মামলার আসামী ছিনতাইয়ের মামলা হয়েছে। হামলার সাথে জড়িত থাকায় করপাড়া ইউপি চেয়ারম্যান মজিবুল হকসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। ছিনতাইকৃত হত্যা মামলার আসামী মিঠু এবং অন্য সন্ত্রাসীদের গ্রেফতার ও ছিনিয়ে নেয়া আসামীকে উদ্ধারে অভিযান চলছে।