আনন্দ মিছিল: তরিকত মুক্ত রামগঞ্জ চাই

নিজস্ব প্রতিনিধি, রামগঞ্জ: বাংলাদশে আওয়ামীলীগের অন্যতম জোট সদস্য বাংলাদেশ তরিকত ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির মহাসচিব লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য লায়ন এম এ আউয়ালকে দল থেকে অব্যাহতি দেওয়ায়  রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের ব্যানারে তরিকত মুক্ত রামগঞ্জ চাই এ স্লোগানে আনন্দ মিছিল শেষে মিষ্টি বিতরন করা হয়েছে। মঙ্গলবার বিকালে থানা বাইপাস সড়ক থেকে আনন্দ মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মুক্তিযোদ্ধা মঞ্চে এসে মিষ্টি বিতরনের মাধ্যমে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়া, কৃষকলীগ সভাপতি আবুল কাশেম মাষ্টার, সাধারন সম্পাদক ডাঃ মানিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভ, পৌর ছাএলীগের সভাপতি প্রার্থী অপু মাল,সহ সহশ্রাধিক নেতাকর্মী।
উপজেলা আওয়ামীলীগের নেতা ও ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেনসহ কয়েকজন নেতাকর্মী জানান, দশম জাতীয় সংসদ র্নিবাচনে লায়ন এম এ আউয়াল জোট থেকে মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রচেষ্টায় এমপি র্নিবাচিত হন। তিনি র্নিবাচিত হয়ে তৎকালিন ওসি’র মাধ্যমে আওয়ামীলীগের নেতাকর্মীদেরকে মামলা-হামলা দিয়ে ছত্রভঙ্গ করে আওয়ামীলীগ ও বিএনপির নেতাকর্মী দিয়ে ওয়ার্ড থেকে উপজেলা পর্যন্ত তরিকতের কমিটি গঠন করে।
সোমবার সকালে বাংলাদেশ তরিকত ফেডারেশন (বিটিএফ) এর ঢাকাস্থ ধানমন্ডি কেন্দ্রীয় কার্যালয়ে স্থায়ী কমিটির বৈঠকে মহাসচিব লায়ন এম এ আউয়ালকে অব্যহতি দিয়ে প্রেসিডিয়াম সদস্য সৈয়দ রেজাউল হক চাঁদপুরী শাহকে নতুন মহাসচিবের দায়িত্ব দেওয়া হয়।