হত্যাকারীদের গ্রেফতার দাবিতে রায়পুরে মানববন্ধন

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে। বুধবার দুপুরে রায়পুর শহরের প্রধান সড়কে জেলা ছাত্রলীগের উদ্যোগে এ মানববন্ধনের করা হয়েছে।

এতে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম, দপ্তর সম্পাদক মাহমুদ ইমতিয়াজ আহম্মেদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক সগির আহম্মেদ, উপ-আইন বিষয়ক সম্পাদক সালাউদ্দিন বাবু, সাংগঠনিক সম্পাদক রিয়াজ হোসেন রিয়াজ, রায়পুর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক সাইফুল ইসলাম রাজিম, সাধারন সম্পাদক ওমর ফারুক চৌধুরী এ্যানী, উপজেলে সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন ও যুবলীগ নেতা ফাহিদ হোসেন মিনার প্রমুখ। মানববন্ধনে ছাত্রলীগের নেতাকর্মী ছাড়াও নিহতের পরিবারের সদস্য ও বিভিন্ন শ্রেনি-পেশার বিপুল সংখ্যক লোক অংশ নেয়। পরে মিরাজের খুনিদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবি জানিয়ে প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফোরকান জানান, ছাত্রলীগ নেতা মিরাজুই ইসলাম মিরাজের হত্যার ঘটনায় উপজেলার কেরোয়া এলাকার ইয়াবা স¤্রাট ও মামলার প্রধান আসামী রাজুরসহ ৬ জনকে গ্রেফতার করা হয়ে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত বছরের ১৫ ডিসেম্বর বিকেলে রায়পুরের কেরোয়ায় দূর্বৃত্তরা কুপিয়ে ও পিটিয়ে নৃশংসভাবে হত্যা করে ছাত্রলীগ নেতা মিরাজকে। এ ঘটনায় তাঁর বাবা আবুল কালাম বাদি হয়ে রায়পুর থানায় ১১ জনকে আসামি করে মামলা করেছেন।