সংস্কার কাজে রায়পুরে ৫দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

রায়পুর প্রতিনিধি: রায়পুরে পল্লী বিদ্যুতের লাইন সংস্কার ও বিদ্যুৎ উন্নয়নের জন্য ৫দিন বিদ্যুৎ সরবারহ বন্ধ থাকবে। রামগঞ্জ ও রায়পুর উপজেলার পানপাড়া উপ-কেন্দ্রের ৩৩ কেভি বিদ্যুৎ লাইনের ১৯ কিঃমিঃ তার পরিবর্তন ও সংস্কারের কাজে ২৫ অক্টোবর থেকে ৩০ অক্টোবর ভোর ৫টা পর্যন্ত লাইন গুলো বন্ধ করার ঘোষনা দিয়েছেন পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার দুপুরে রায়পুর পল্লী বিদ্যুতের আঞ্চলিক অফিস হতে জেলা পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার প্রকৌশলী শিবু লাল বসুর প্রেরিত চিঠিতে এ বিষয় নিশ্চিত হওয়া গেছে।

রায়পুর পল্লী বিদ্যুতের ডিজিএম সুধাসচন্দ্র রক্ষিত জানান, উপজেলার বিদ্যুৎ সমস্যা দুর করতে দীর্ঘ দিনের পুরনো লাইন সংস্কারের উদ্যোগ নেওয়া হয়েছে। গ্রাহকসহ ব্যবসায়ীদের কয়েকদিন ক্ষতি হলেও কাজটি সম্পন্ন করলে বিদ্যুতের লো-ভোল্টজের কিছুটা কমে যাবে।

প্রসঙ্গত- নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে বিক্ষব্ধ লোকজন গত ৯ অক্টোবর রায়পুর উপজেলার পল্লী বিদ্যুৎ কার্যালয় হামলা, অগ্নি সংযোগ করে একটি পিকআপসহ ৭টি গাড়ী পুড়িয়ে দেয় এবং উপজেলার বিভিন্ন স্থানে ৫ ঘন্টা সড়ক অবরোধ করে প্রতিবাদ জানান। এঘটনার পরে কর্তৃপক্ষের টনক নড়ে এবং গত ২০ বছর পর উপজেলার লাইন সংস্ককারসহ পল্লী বিদ্যুতের উন্নয়নের কাজ শুরু করেন।