রায়পুর আসনে নিজকে প্রার্থী ঘোষণা দিলেন বাকীন ভূঁইয়া

নিজস্ব প্রতিনিধি, রায়পুর: লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনে আ’লীগ থেকে সংসদ সদস্য প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষণা করলে সাঈদুল বাকীন ভূঁইয়া। রবিবার রাতে রায়পুর প্রেসক্লাব মিলনায়তনে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এ মত বিনিময় করে এ মনোভাব ব্যক্ত করেন তিনি। এ সময় তিনি রায়পুর প্রথম শ্রেণীর পৌরসভাসহ উপজেলায় গ্যাস সংযোগ স্থাপন, জ্বালানী ও যোগাযোগ ব্যবস্থার পরিবর্তনসহ রায়পুর-চৌমহনী ও চাঁদপুর আ লিক মহসড়কটি চার লেনে উন্নতিকরণ সরকার ঘোষিত নৌ-বন্দর স্থাপন ও মেঘনা অববাহিকায় বিশেষ পর্যটন অঞ্চল গড়ে তোলাসহ ১০টি দিক তুলে ধরেন।

 

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি নুরুল আমিন দুলাল ভূঁইয়া, সাধারণ সম্পাদক এমআর সুমন, নাগরিক ফাউন্ডেশনের মহাসচিব কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ, সাংবাদিক শংকর মজুমদার, তাবারক হোসেন আজাদ, কামাল হোসেন, আবু তাহের, মুকুল পাটওয়ারী ও নজরুল ইসলাম।

সংসদ সদস্য প্রার্থী সাঈদুল বাকীন ভুইয়া (৪৭) রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নে লুধুয়া গ্রামের ঐতিহ্যবাহী সম্ভ্রান্ত লুধুয়া পরিবারের মৃত মনোয়ার হোসেন ভুইয়ার ৫ ছেলে ও তিন মেয়ের মধ্যে তিনি বড় সন্তান। তিনি-আ’লীগের একজন সক্রিয় কর্মী ও চট্রগ্রাম পতেঙ্গায় আ’লীগের রাজনীতিতে আদর্শ ও সক্রিয় কর্মী ছিলেন।বেসরকারি বিমান ও পর্যটন মন্ত্রী শাহজাহান কামাল তার শ্বশুর।

তিনি ঢাকা বন্ধু ফাউন্ডেশনের নির্বাহী সদস্য, রায়পুর লুধুয়া এমএম উচ্চ বিদ্যালয় ও মীরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন ।