রায়পুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা, গ্রেফতার-১

রায়পুর প্রতিনিধি: রায়পুরে তুচ্ছ ঘটনায় নিয়ে সিরাজ মিয়া (৫০) নামের এক বৃদ্ধকে দেশিও খুনতি দিয়ে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। এসময় ওই বৃদ্ধকে উদ্ধারে এগিয়ে আসলে ফজল করিম মালকে পিটিয়ে মারাতœক

আহত করে। এতে তার বাম চোখ ও বাম পা গুরুতর জখম হয়। পুলিশ রাতে নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে স্থানীয়রা আহত করিমকে উদ্ধার করে রায়পুর মেঘনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার ৯ নং উত্তর চরআবাবিল ইউনিয়নের উত্তর গাইয়ারচর গ্রামের মালের বাড়ীর সামনে।

নিহত সিরাজ মিয়া উত্তর গাইয়ারচর গ্রামের রাড়ীবাড়ীর আব্দুল মজিদের ছেলে। এঘটনায় শনিবার সকালে আবুল হাসিম বাদী হয়ে আহছান উল্যা মালসহ ৪ জনকে আসামী করে থানায় হত্যা মামলা করেছেন। পরে এঘটনায় আহছান উল্যা ছেলে হারুন মাল নামের গ্রেফতার করে পুলিশ।

মামলার এজাহারে জানা যায়, শুক্রবার বিকালে বাড়ীর পাশের উত্তর গাইয়ারচর জামে মসজিদ থেকে আছরের নামাজ পড়ে বাড়ী আসার পথে সিরাজ মিয়া সাথে একই গ্রামের আহছান উল্যা মালের সাথে তুচ্ছ ঘটনায় নিয়ে কথা কাঠাকাটি হয়। পরে পিতা আহছান উল্যার সাথে তার ছেলে হারুন, আব্দুল হামিদ মালসহ ৪জন মিলে সিরাজ মিয়াকে দেশিও খুনতি দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাতœক জখম করে। পরে স্থানীয় লোকজন আহত সিরাজ মিয়াকে উদ্ধার করে রায়পুর সরকারী হাসপাতালে নিয়ে আসেন। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত ডাক্তার নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করলে সিরাজ মিয়া রাত ৯ টার দিকে পথেই মারা যান।

রায়পুর থানার ওসি একেএম মনঞ্জুরুল হক আখন্দ বলেন, নিহত সিরাজ মিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে গ্রেফতারকৃত হারুনসহ তার পরিবারের ৪ জনকে আসামী করে হত্যা মামলা করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।