রায়পুরে বিএনপি আট নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিনিধি, রায়পুর:  লক্ষ্মীপুরের রায়পুরে গোপন বৈঠক থেকে উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ আট বিএনপির নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। খাসেরহাট বাজারের ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আব্দুল গনি মাষ্টারের কার্যালয় থেকে গোপন বৈঠক চলাকালে তাঁকের আটক করা হয়।
আটককৃতরা হলো- উপজেলা ছাত্রদলের সাধারণ ফিরোজ আলম, ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক ওবায়েত উল্যা গনি, হানিফ দেওয়ান, ইউনিয়র যুবদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম, ইউনিয়নর ছাত্রদলের সভাপতি শামীম, ৪নং সোনাপুর ইউনিয়র স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এনায়েত উল্যা, ৩নং ইউনিয়নর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেন ও ওয়ার্ড বিএনপি নেতা আলী আহম্মদকে আটক করা হয়। এসময় উপজেলা বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের দায়িত্বশীল নেতাদের আটক না করে স্থান থেকে চলে যাওয়া সুযোগ করে দেন বলেও অভিযোগ রয়েছে পুলিশের বিরুদ্ধে।

হাজিমারা পুলিশ ফাড়িঁ থানার (ওসি) মোঃ আলমঙ্গীর হোসেন বলেন, স্বেচ্ছাসেবকদলের সম্মেলন চলা অবস্থায় স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের লোকজন তাঁদের ঘেরোয়া করে রাখে। পুলিশ তাঁরের নিরাপত্তার জন্য ফাড়িঁ থানায় নিয়ে আসে। আটকের বিষয়টি এখন সঠিক নয়। খোঁজ কভর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।