রায়পুরে ছাত্র-যুব ও স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন

রায়পুর প্রতিনিধিঃ রায়পুরে শুক্রবার বিকেলে দলের প্রাথীকে বিজয়ী করার লক্ষ্যে জেলা পরিষদ ডাকবাংলাতে উপজেলা ও পৌর ছাত্র যুব ও স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এসময় ২নং উত্তর চরবংশী ইউনিয়নের মোহাম্মদ আলী ও টিটু কবিরাজ নামে ৪ ও ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আ’লীগ নেতা এবং ৭নং ওয়ার্ডের ছাত্রলীগ নেতা মোঃ বিল্লাল হোসেন সাবেক সাংসদ আবুল খায়ের ভুইয়ার হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপিতে যোগদান করেছেন। এসম্মেলনে বিএনপিসহ অঙ্গ সংগঠনের প্রায় দুই হাজার নেতাকর্ম উপস্তিত ছিলেন।

এছাড়াও সম্মেলনে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি ও রায়পুরের সাবেক সাংসদ আবুল খায়ের ভুইয়া, বিএনপি নেতা ও চেয়ারম্যান প্রার্থী এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার, ভাইসচেয়ারম্যান প্রার্থী শফিকুর রহমান ভুইয়া, পৌর মেয়র এবিএম জিলানী, বিএনপি নেতা হোসেন আহম্মদ বাহাদুর, মাইনুদ্দিন ভুইয়া, ইউপি চেয়ারম্যান মোঃ ইউছুফ, নাজমুল ইসলাম মিঠু, মোজাফ্ফর হোসেন, মোজাম্মেল হোসেন, জেলা যুবদল সভাপতি রেজাউল করিম লিটন, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, কামরুজ্জামান সোহেল, জেলা ছাত্রদল সভাপতি মোঃ মহিন, রায়পুর যুদল নেতা শফিকুল আলম আলমাস, এমরান হোসেন, ইকবাল হোসেন পাটওয়ারী, নুরে হেলাল মামুন, ছাত্রদল নেতা সুজন পাটওয়ারী, স্বেচ্ছাসেবকদলনেতা কাউছার হোসেন মোল্লা ও শ্রমিকদল নেতা ইব্রাহিম খলিল প্রমুখ।

সম্মেলনে নেতারা বলেন, তাদের দলীয় প্রার্থীর বিরুদ্ধে জামায়াত প্রার্থী দিয়ে ১৯ দলে সাথে বেঈমানী করেছেন। তারা আ’লীগের সাথে আতাঁত করে নির্বাচনে বিএনপির প্রার্থীকে হারানোর জন্য কাজ করছেন। যে কোন মুলে তা প্রতিহত করে তাদের প্রার্থীকে জয় করার লক্ষ্যে নেতাকর্মীদের আহবান জানান।