রামগতিতে গৃহবধূ, রায়পুরে কিশোরীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, রায়পুর/রামগতি: লক্ষ্মীপুরের রায়পুর এবং রামগতি থেকে দু লাশ উদ্ধার করেছে পুলিশ।  রায়পুরে মুক্তা আক্তার (১৭) নামে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে দক্ষিণ চরবংশী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চরকাচিয়া গ্রাম থেকে ওই কিশোরীর বাড়ীর নিজ ঘরের কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়। মৃত মুক্তা আক্তার এইক গ্রামের দিনমজুর মুক্তার হোসেনের মেয়ে।
পুলিশ জানান, মেয়েটি তার ঘরের আড়ার সাথে ওড়না পেঁচানো অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা সংবাদ দেন। পরে হাজীমারা ফাঁড়ি থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।  হাজীমারা পুলিশ ফাঁড়ির ওসি মোঃ আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের রিপোর্টের পর প্রকৃত ঘটনা বলা যাবে।

অন্যদিকে রামগতিতে সালেহা খাতুন(৩১) নামের এক গৃহবধূূ লাশ ঘরের আঁড়ার সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।  সালেহা খাতুন দক্ষিন টুমচর এলাকার আবদুল মন্নানের মেয়ে ও একই এলাকার আবদুল হাসেমের স্ত্রী। পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ।  ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর মর্গে পাঠানো হয়েছে।