মানসম্মত সড়ক নির্মাণ চায় এলাকাবাসি: রায়পুরে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি, রায়পুর:  লক্ষ্মীপুর- চাঁদপুর সড়কসহ রায়পুর উপজেলার সকল সড়ক দ্রুত ও মানসম্মত নির্মানের দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার বিকেলে শহরের আলিয়া কামিল মাদ্রাসা সংলগ্ন পুরাতন শহীদ মিনারের সামনে প্রধান সড়কে ঘন্টাব্যাপি এ মানববন্ধন করেছেন সম্মিলিত সামাজিক সংগঠন। এতে দুর্ণীতি প্রতিরোধ কমিটির সদস্যরা,সাংবাদিক,শিক্ষক, বিভিন্ন পেশাজীবি, সামাজিক,রাজনৈতিক,সাংস্কৃতিক, ব্যসায়ী, শিক্ষার্থী,অভিভাবকসহ ৫ শতাধিক শ্রেনীপেশার মানুষ এ মানববন্ধনে অংশগ্রহন করেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, রায়পুর উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক ও শিক্ষক উত্তম কুমার রায়, যুগান্তর সাংবাদিক তাবারক হোসেন আজাদ, লক্ষ্মীপুর সামাজিক সংগঠনের নেতা শাহজাহান কামাল, সাংবাদিক ও প্রভাষক গাজি গিয়াস উদ্দীন, রায়পুর টুয়েন্টিফোরের প্রকাশক মোঃ আজম, সসামাজিক সংগঠনের নেতা আলিম উল্যা পিন্টু, মামুনুর রশিদ, সাংবাদিক পীরজাদা মোঃ মাসুদ হোসেন, যুবলীগ নেতা কাজি মোঃ আরজু, রায়পুর ফ্রেন্ডস ফোরামের নেতা রুপম সাহা, জেলা প্রজন্মলীগের সাধারন সম্পাদক মাকসুদুর রহমান, জিল্লুর রহমান মানিক, কাজল ভুইয়া , মোঃ টিটু, মোঃ আহসান উল্লা, পৌর ছাত্রলীগ নেতা মোঃ রায়হান,মোঃ রকি ও কলেজ ছাত্রী তন্ময় প্রমূখ।
সামাজিক সংগঠনের নেতারা বলেন,দীর্ঘদিন ধরে রায়পুর-লক্ষ্মীপু ও চাঁদপুর আঞ্চলিক মহাসড়কসহ উপজেলার বিভিন্ন সড়ক দুর্ণীতি ও অনিয়ম করে এবং ঢিলেভাবে নির্মান কাজ করছে অসাধু ঠিকাদাররা। অপরদিকে সড়কে পানি না ঢালার কারনে ধুলাবালির কারনে দুর্ভোগ পোহাতে হচ্ছে আমাদের। এ নিয়ে যুগান্তর ও লক্ষ্মীপুর২৪ সহ জাতীয় পত্রিকাগুলোতেও রিপোটও প্রকাশিত হয়েছে । সরকারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে আনতে মানসম্মত ও দ্রুত সড়ক নির্মানের দাবিতে আজকে আমাদের এই মানববন্ধন।