সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুর ও চন্দ্রগঞ্জে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহে আলোচনা

রায়পুর ও চন্দ্রগঞ্জে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহে আলোচনা

রায়পুর ও চন্দ্রগঞ্জে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহে আলোচনা

তাবারক হোসেন আজাদ: “বন্ধ হলে দুর্নীতি, উন্নয়নে আসবে গতি”, “সবাই মিলে গড়বো দেশ, দুর্নীতি মুক্ত বাংলাদেশ”- এ প্রতিপাদ্য সামনে রেখে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষ্যে লক্ষ্মীপুরের রায়পুর ও চন্দ্রগেঞ্জে বর্ণাঢ্য পথসভা ও আলোচনা সভা হয়েছে। রায়পুরে বৃহস্পতিবার সকালে থানার সামনে মার্চেন্টস্ একাডেমি ও পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দের অংশগ্রহণে ঘন্টাব্যাপী মানববন্ধন, পথসভা ও মার্চেন্টস্ একাডেমির মিলনায়তনে আলোচনা সভা হয়।

পথসভায় অংশগ্রহণ ও আলোচনা সভায় মাদক প্রতিরোধ কমিটির সহ সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কামাল হোসেন, জনকল্যাণ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিয়াজ উদ্দিন চৌধুরী, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুর কাদের, মার্চ্চেন্টস একাডেমির সহকারি প্রধান শিক্ষক জিল্লুর রহমান, যুগান্তর প্রতিনিধি তাবারক হোসেন আজাদ, মাদক প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও জনকল্যাণ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক উত্তম কুমার রায়, সহকারি শিক্ষিকা সাহেরা সুলতানা ও এএসআই মোহাম্মদ জাহাঙ্গীর প্রমূখ।

চন্দ্রগঞ্জে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহে পদযাত্রা

সকাল ১০টায় সদর উপজেলার চন্দ্রগঞ্জে মহাসড়কের পাশে পদযাত্রা ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। লক্ষ্মীপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও দুদক নোয়াখালী উক্ত কর্মসূচির আয়োজন করে। এতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষকমন্ডলী ও সাধারণ মানুষ অংশ নেয়। এ সময় উপস্থিত ছিলেন, নোয়াখালী আ লিক কার্যালয়ের দুদকের উপ-সহকারী পরিচালক মো. শফি উল্যাহ, লক্ষ্মীপুর জেলা দুর্র্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এম ছাবির আহম্মেদ, প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলাম, প্রতাপগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মো. মোস্তাফা কাজল, জেলা আ.লীগ নেতা মুনছুর আহম্মদ, স্থানীয় ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক কাজী সোলায়মান, জেলা দুর্র্নীতি প্রতিরোধ কমিটির সদস্য জয়নাল আবেদীন প্রমুখ।  মানববন্ধনে বক্তারা বলেন, উন্নয়নের লক্ষ্যে সর্বক্ষেত্রে দুর্নীতি প্রতিরোধ এবং ঘুষ লেনদেন বন্ধ করতে হবে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

লক্ষ্মীপুরে এনসিটিএফ এর বার্ষিক কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

এ জনপদের উন্নয়নে কারিগরি শিক্ষার প্রসার ঘটানো হবে: চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এমএ সাত্তার

লক্ষ্মীপুরে সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ১০ বছর উৎযাপন

চর রমনী মোহনের ১ নং ওয়ার্ডের মেম্বার পদে দেড় বছর পর আদালতে ভোট গণনা

রামগতিতে অবাধে গলদা চিংড়ির রেণু শিকার চলছেই !

লক্ষ্মীপুরে তালের চারা পরিচর্যা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com