লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে ২০ নভেম্বর বৃহস্পতিবার। সম্মেলন অনুষ্ঠিত হবে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে।

এ দিকে সম্মেলনের তারিখ ঘোষণা হওয়ায় সম্ভাব্য সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা জেলা সদর, রায়পুর, রামগঞ্জ, কমলনগর ও রামগতি উপজেলার প্রায় প্রত্যেকটি ইউনিয়নে দৌঁড়ঝাপ শেষ করেছেন । এতে সম্মেলনকে ঘিরে তৃণমূল পর্যায়ে প্রার্থীদের আনাগোনায় নেতাকর্মী ও সমর্থকদের কদর বেড়েছে। প্রার্থীরা নিজেদের রাজনৈতিক অবস্থান ও বিগত দিনে আন্দোলন-সংগ্রামে ভূমিকার কথা মনে করিয়ে দিয়ে নেতাকর্মীদের সমর্থন চাইছেন। প্রার্থীরা মোটর সাইকেল বহর নিয়ে বিভিন্ন ইউনিয়নে গিয়ে সভা করছেন। যদিও কাউন্সিলররা এ মুহুর্তে কাউকে নিরাশ করছেন না।

প্রার্থীদের মধ্যে রয়েছেন, বর্তমান কমিটির সহ-সভাপতি মোফাচ্ছের হোসেন চুন্নু, লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সভাপতি আমজাদ হোসেন আজিম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম, লক্ষ্মীপুর পলিটেকনিকেল ইনস্টিটিউটের সভাপতি ও জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন শরীফ, পৌর ছাত্রলীগের সভাপতি রাকিব হোসেন লোটাস, জেলা ছাত্রলীগের সদস্য চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও জেলা ছাত্রলীগের উপ-সম্পাদক সাফায়েত আহম্মেদ।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পাটওয়ারী বলেন, সম্মেলনের তারিখ ঘোষণা করায় কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে আমি ধন্যবাদ জানিয়েছি। সম্মেলনে নোয়াখালীর কৃতি সন্তান সেতু মন্ত্রী ওবায়েদুল কাদেরসহ সিনিয়র নেতাদের অতিথি করার পরিকল্পনা রয়েছে। এ জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

প্রসঙ্গত: ২০১০ সালের ২৮ এপ্রিল সবশেষ জেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হয়। পরের বছরের ৫ জুন শেখ জামাল রিপনকে সভাপতি ও মনিরুজ্জামান পাটওয়ারীকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি।