লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি পদে রাকিব হোসেন লোটাস সকলের দোয়া প্রত্যাশি

Lotas new picনিজস্ব প্রতিনিধি: সাড়ে চার বছর পর শুরু হতে যাচ্ছে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সম্মেলন। এখনও সম্মেলনের স্থান নির্ধারন না হলেও অনেকের ধারণা সম্ভাব্য আগামী ২০ নভেম্বর লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয় মাঠে

সম্মেলনটি অনুষ্ঠিত হবে। সম্মেলনকে কেন্দ্র করে লক্ষ্মীপুর পৌর ছাত্রলীগের বর্তমান সভাপতি ও জেলা ছাত্রলীগের সভাপতি প্রত্যাশি রাকিব হোসেন লোটাসের পক্ষে ব্যাপক প্রচার-প্রচারনা দেখা যাচ্ছে। তার পক্ষে তোরন, লিফলেট, ব্যানার, ফেস্টুন ও পোষ্টারে ভরে গেছে পুরো জেলা।

লোটাস বলেন ,জেলার অধিকাংশ নেতাকর্মী আমার পক্ষে ব্যাপক গণসংযোগ করে যাচ্ছে। সদর, কমলনগর, রামগতি, রায়পুর, রামগঞ্জ এবং চন্দ্রগঞ্জ থানার ইউনিয়ন পযায়েও আমার পক্ষে ব্যাপক সমর্থন রয়েছে।

রাকিব হোসেন লোটাস লক্ষ্মীপুর পৌরসভার ৬নং ওয়ার্ড বাঞ্চানগর গ্রামের মৃত নাছির মিয়ার ছেলে। পাঁচ ভায়ের মধ্যে লোটাস ছোট। ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতির পর বর্তমানে লোটাস পৌর ছাত্রলীগের সভাপতি ও জেলা ছাত্রলীগের সদস্য হিসেবে দ্বায়িত্ব পালন করে আসছেন। তিনি এলএলবি অনার্স ৪র্থ বর্ষের ছাত্র।

সভাপতি পদ প্রত্যাশি রাকিব হোসেন লোটাস জানান, আমি রাজনৈতি করে বহু নির্যাতনের স্বীকার হয়েছি, হাল ছাড়িনী, ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন পুরণে ছাত্রলীগের অগ্রনী ভূমিকা রয়েছে। আগামী সম্মেলনকে সফল ও স্বার্থক করে তুলতে ছাত্রলীগসহ সকল স্তরের নেতাকর্মীদের আহ্বান করছি।