লক্ষ্মীপুরে ৮ দিনে ৭২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, শীর্ষদের ফোন বন্ধ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে চলমান মাদক বিরোধী অভিযানে ১৯ মে থেকে ২৬ মে দুপুর পর্যন্ত ৭২ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। সর্বশেষ শুক্রবার ২৩জন, বৃহস্পতিবার ২৯ জন, বুধবার ২২জন কে গ্রেফতার করা হয়। এরই মাঝে গা ঢাকা দিয়ে তাদের ব্যবহৃত নিয়মিত ফোন নাম্বার বন্ধ রেখেছে শীর্ষ ব্যবসায়ীরা। গোয়েন্দা সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানিয়েছে মাদক ব্যবসায়ীদের মধ্যে রাজনৈতিক ব্যক্তি, রাজনৈতিক পরিবারের সন্তান, জনপ্রতিনিধি ও নারী রয়েছেন। লক্ষ্মীপুর সদর, রায়পুর, রামগঞ্জ ও রামগতি উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের কে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে স্বরাষ্টমন্ত্রনালয় ও পুলিশ হেডকোয়ার্টারসের তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী রয়েছে।

লক্ষ্মীপুরে মাদকের বিরুদ্ধে পুলিশের বিভিন্ন সংস্থার সাড়াঁশি অভিযান শুরু হয়েছে। এতে আতংকে আত্মগোপনে চলে যাচ্ছে চিহ্নিত মাদক ব্যবসায়িরা।
লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার আসম মাহতাব উদ্দিন বলেন, ‘মাদকবিরোধী অভিযানের পর থেকে অনেকে গা-ঢাকা দিয়েছে। আমাদের অভিযান অব্যাহত আছে। মাদক ব্যবসায়ীদের নামের তালিকা ও ছবি দেশের সব জেলায় পাঠানো হয়েছে। যে যেখানে থাকুক গ্রেফতার হবেই। আর মাদকের বিরুদ্ধে যুদ্ধ চলবেই।’