লক্ষ্মীপুরে সাংবাদিকের চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের মান্দারীতে চুরি হওয়ার একমাস পর সাংবাদিক মাহবুব সৈকতের ল্যাপটপ কম্পিউটার উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে উদ্ধারকৃত ল্যাপটপ

সাংবাদিককে বুঝিয়ে দেন পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, এএসপি (সদর সার্কেল) নাসিম মিয়া, ডিবির ওসি আব্দুল্যাহ আল মামুন, ডিবি’র এএসআই মাহে আলম প্রমূখ।

জানা যায়, দৈনিক আজকালের খবর পত্রিকার চন্দ্রগঞ্জ থানা প্রতিনিধি সাংবাদিক মাহবুব সৈকত তার ব্যবহৃত একটি ল্যাপটপ কম্পিউটার গত ২৪ সেপ্টেম্বর তারিখে মান্দারী প্রেস নামক কম্পিউটার দোকানের মালিক সামছুল ইসলামের জিম্মায় রাখেন। পরদিন তিনি তার ল্যাপটপ নিতে আসলে দোকানের মালিক জানান, ল্যাপটপটি চুরি হয়ে গেছে। এরপর বিষয়টি স্থানীয় বণিক সমিতিকে জানানো হয়। একপর্যায়ে ল্যাপটপটি না পেয়ে পরদিন এ সংক্রান্ত বিষয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন সাংবাদিক মাহবুব সৈকত।

গোপন সংবাদের ভিত্তিতে চুরি হওয়ার একমাস পর গত রোববার রাতে জেলা শহরের ঝুমুর সিনেমা হলের পাশের একটি কম্পিউটার দোকান থেকে এএসপি সদর সার্কেল নাসিম মিয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ল্যাপটপটি উদ্ধার করেন।