সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সংসদ সদস্যদের বিরুদ্ধে পত্রিকায় ‘মিথ্যা’ সংবাদ প্রকাশ হওয়ায় কমলনগরে আওয়ামী লীগের প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন

সংসদ সদস্যদের বিরুদ্ধে পত্রিকায় ‘মিথ্যা’ সংবাদ প্রকাশ হওয়ায় কমলনগরে আওয়ামী লীগের প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন

0
Share

সংসদ সদস্যদের বিরুদ্ধে পত্রিকায় ‘মিথ্যা’ সংবাদ প্রকাশ হওয়ায় কমলনগরে আওয়ামী লীগের প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন

kamalnagar-alকমলনগর প্রতিনিধি: কমলনগরে আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে ঘিরে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন ও তার প্রতিনিধি অ্যাডভোকেট আনোয়ারুল হকের বিরুদ্ধে ‘মিথ্যা’ সংবাদ পত্রিকায় প্রকাশিত হওয়ায়- প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগ।
শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৫ টার দিকে হাজিরহাট দলীয় কার্যালয়ে কমলনগর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এ আয়োজন করে।
গত ১৩ ও ১৪ জানুয়ারি একটি জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় ‘‘কমলনগরে ইউপি নির্বাচনকে ঘিরে নেতাদের ধান্দা, আওয়ামী লীগের সমর্থন ফরম ২৫ হাজার টাকা’’ এ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।
প্রকাশিত খবরের প্রতিবাদ জানাতে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শফিক উল্যাহ বাঙলা নেতার সভাপতিত্বে সভা ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম নুরুল আমিন রাজু।
নুরুল আমিন রাজু তার বক্তব্যে বলেন, ‘দুর্বল নেতৃত্বকে গতিশীল করার লক্ষ্যে দলীয় সিদ্ধান্তে একমত হয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সমর্থন ফরম দেয়া হয়েছে। দলীয় ফান্ড গঠন ও ৫ জানুয়ারির নির্বাচনের আগে ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের চিকিৎসার জন্য সামান্য টোকেন মানি নেয়া হয়েছে। দলীয় সমর্থন ফরমে কোনো বাণিজ্য করা হয়নি। দলের সুবিধাবাদী একটি মহল শত্রুদের সাথে হাত মিলিয়ে সাংবাদিকদের মিথ্যা ও ভুল তথ্যা দিয়েছে। যে কারণে পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে’’। প্রকাশিত সংবাদের আমরা দলীয়ভাবে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
তিনি আরও বলেন নদী ভাঙন রোধে স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন অবদান রাখছেন। রামগতির আলেকজান্ডার নদীভাঙন রোধ হয়েছে। দ্রুত কমলনগরে নদী ভাঙন রোধ বাধের নির্মাণ কাজ শুরু হবে। একটি মহল ভাঙন রোধে ও সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুনের বিরুদ্ধে ষড়যন্ত্র করে সাংবাদিকদেরকে বিভিন্ন সময় ভুল তথ্য দিয়ে আসছে।
প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সফিক উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান হাওলাদার, আওয়ামী লীগ নেতা মো.শাহাজান, হাজী মনিরুল হক, চরমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউছুফ আলী মিয়া ভাই, চর লরেন্স ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বকুলের রহমান, সাহেবের হাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বরক সিদ্দিক মাতাব্বর, চর কাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম সাগর, ফলকন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেম পলোয়ান, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন মিলন, কমলনগর উপজেলা যুবলীগের সভাপতি ফজলুল হক সবুজ, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হিরন, সহ সভাপতি কপিল উদ্দিন মাহমুদ, প্রচার সম্পাদক ইয়াসিন আরাফাত রাজু, উপজেলা ওলামা লীগের সভাপতি ইউছুফ হেলালী, উপজেলা যুব লীগের তথ্য ও প্রকাশনা সম্পাদক মোসলেহ উদ্দিন আজাদ ও যুবলীগ নেতা আবদুর রহমান দিদার প্রমুখ।
প্রসঙ্গত, প্রকাশিত খবরে উল্লেখ করা হয়েছে-স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুনের নির্দেশে এমপির প্রতিনিধি অ্যাডভোকেট আনোয়ারুল হক- চেয়ারম্যান পদে ২৫ হাজার ও মেম্বার পদে ১০ হাজার টাকা করে প্রকাশ্যে ফরম বিক্রি করছে। ফরম বিক্রির নামে কমলনগরে কমপক্ষে অর্ধকোটি টাকার বাণিজ্য হবে বলে পত্রিকায় উল্লেখ করা হয়। প্রকাশিত এ খবর সত্য নয়, প্রকাশিত খববের তীব্র নিন্দা জানাতে এ প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলনের আয়োজন করেছে বলে দলের নেতাকর্মীরা জানান।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

কমলনগরে হিফজুল কুরআন ও ইসলামী সংগীত প্রতিযোগিতার আয়োজন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com