কমলনগরে জেএসসি পরীক্ষার্থীর বিয়ে পন্ড, বর কনের পিতাসহ আটক ৪

কমলনগর প্রতিনিধি:: পরীক্ষার ১ দিন আগে জেএসসি পরীক্ষার্থীর বিয়ের আয়োজন পন্ড করে দিয়ে ঘটনার সাথে জড়িত থাকার দায়ে বর কনের পিতাসহ ৪ জন কে আটক করেছে পুলিশ। এ সময় বর কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।

শুক্রবার দুপুরে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দক্ষিণ মার্টিন গ্রামে এ ঘটনা ঘটে। আটকরা হলেন, বরের পিতা আবদুল কাদের, কনের পিতা আলী আহমেদ, চাচা এরশাদ আলী এবং ভাই আবু ছায়েদ ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায় , উপজেলার দক্ষিণ মার্টিন গ্রামের গোয়লা আলী আহমেদের মেয়ের সাথে সদর উপজেলার ফরাশগঞ্জ গ্রামের আবদুল কাদেরের ছেলের সাথে বিয়ের দিন ধার্য হয় বুধবার।

বিষয়টি জানাজানি হলে স্থানীয় দক্ষিণ মার্টিন চেীধুরী বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন ও কমলনগর তদন্ত কেন্দ্রের পুলিশ মেয়ের পিতা মাতাকে ডেকে অপ্রাপ্ত বয়স্ক মেয়েটির বিয়ে দিতে নিষেধ করে।

কিন্তু মেয়ের পিতা মাতা এ নিষেধ অমান্য করে শুক্রবার বিয়ে আযোজন করলে পুলিশ অনুষ্ঠানস্থলে গিয়ে অনুষ্ঠান ভেঙ্গে দেয় এবং ৪ জন কে আটক করে।

দক্ষিণ মার্টিন চেীধুরী বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন বলেন, রুনা আক্তার আমাদের বিদ্যালয় থেকে এ বছরের জেএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা রয়েছে এবং অষ্টম শ্রেনীতে তার মেধাক্রম প্রথম।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিয়ের আযোজন ভেঙ্গে দিয়ে ৪ জনকে আটক করা হয়েছে। জড়িতদের বিরুদ্ধে বিধিমোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।