সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
বর্ণাঢ্য আয়োজন শেষে লক্ষ্মীপুর উইনার্স ক্লাব জয়ী

বর্ণাঢ্য আয়োজন শেষে লক্ষ্মীপুর উইনার্স ক্লাব জয়ী

0
Share

বর্ণাঢ্য আয়োজন শেষে লক্ষ্মীপুর উইনার্স ক্লাব জয়ী

10309685_716622365058221_3459414086951776696_nনিজস্ব প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়েই লক্ষ্মীপুর জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষ হয়েছে। ফাইনাল খেলায় ট্রাইবেকারে লক্ষ্মীপুর উইনার্স ক্লাব ৫-৪ গোলে জেলা প্রশাসক গোল্ডকাপের জয় পেয়েছে। লক্ষ্মীপুর পৌর একাদশের নেতৃত্ব দেন পৌর মেয়র আবু তাহের এবং লক্ষ্মীপুর উইনার্স ক্লাবের নেতৃত্ব দেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

খেলা শুরুর প্রথমার্ধে পৌর একাদশের অর্জন ছিল ২ অন্যদিকে লক্ষ্মীপুর উইনার্স ক্লাবের ঘরে ছিল ১ । কিন্তু দ্বিতীয় অর্ধে নিধারিত সময় শেষে উভয় দলে সমতা আসায় পরে ট্রাইবেকারে লক্ষ্মীপুর উইনার্স ক্লাব ৫-৪ গোলে বিজয়ী ।

এ রিপোট লেখা পযন্ত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের প্রস্তুতি চলছিল। এতে ক্লোজআপ ওয়ান শিল্পী রিংকু, ঐশি, গনি ও পরান গান পরিবেশন করবেন।

সমাপনি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করছিলেন, জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি একেএম টিপু সুলতান।

এরআগে সোমবার দুপুরে জেলা স্টেডিয়ামে আয়োজিত এ খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সদর আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও তরিকত ফেডারেশনের মহাসচিব এম এ আউয়াল, লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ নোমান, জেলা পরিষদ প্রশাসক মো. শামছুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি এম আলাউদ্দিন ও পৌর মেয়র আবু তাহের।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকমকে তার দল বিজয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ।

খেলা উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছিল। জেলাশহরসহ বিভিন্ন স্থানে মোটর শোভা যাত্রা ও তোরণ নির্মান করা হয়েছে।

প্রসঙ্গত, জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত ১৩ সেপ্টেম্বর থেকে লক্ষ্মীপুর জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়। এতে কুমিল্লা জেলা একাদশ, লক্ষ্মীপুর সদর উপজেলা একাদশ, রামগতি পৌর একাদশ, রায়পুর পৌর একাদশ, ফেনী জেলা একাদশ, রামগঞ্জ পৌর একাদশ, রামগঞ্জ উপজেলা একাদশ, লক্ষ্মীপুর পৌরসভা একাদশ, লক্ষ্মীপুর জেলা পুলিশ একাদশ, চাঁদপুর জেলা একাদশ, লক্ষ্মীপুর উইনার্স ক্লাব, কমলনগর উপজেলা একাদশ, লক্ষ্মীপুর আবাহনী ক্রীড়াচক্র, নোয়াখালী জেলা একাদশ ও রামগতি উপজেলা একাদশ অংশ নেয়।

সাহিত্য | সংস্কৃতি আরও সংবাদ

ঢাকাস্থ লক্ষ্মীপুর ইলেকট্রিক ইলেকট্রনিক্স এন্ড মেশিনারীজ ব্যবসায়ী সোসাইটির বনভোজন

রায়পুর সোসাইটি ইউ কে” এর উদ্যোগে “পিঠা উৎসব ও বর্ষবরণ অনুষ্ঠান

মঞ্চের শতাধিক শিল্পী নিয়ে আলাউদ্দিন সাজু’র নাটক “অন্যরকম খুশি” 

রামগতিতে নীল পোষাকে পাটোয়ারী বংশের ঈদ পুনর্মিলনীতে বংশ রক্ষার প্রত্যয়

বিজয়ের কবিতাগুচ্ছ ‘আমাদের নতুন ভোর’

লক্ষ্মীপুরে ১৩ শিল্পী পেলেন সম্মাননা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com