সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
রামগতিতে ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণের ভর্তি কার্যক্রম শুরু

রামগতিতে ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণের ভর্তি কার্যক্রম শুরু

0
Share

রামগতিতে ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণের ভর্তি কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিনিধি: রামগতিতে যুব উন্নয়ন অধিদপ্তরাধীন ‘টেকনোলজি এমপাওয়ারমেন্ট সেন্টার অন হুইলস ফর আন্ডারপ্রিভিলেজড রুরাল ইয়াং পিপল অব বাংলাদেশ (টেকার)’ শীর্ষক কারিগরী সহায়তা প্রকল্পের ভ্রাম্যামাণ কম্পিউটার ভ্যানে অক্টোবর-২০১৬ মাসে একমাসব্যাপী কম্পিউটার প্রশিক্ষণের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলার শিক্ষিত বেকার যুবক ও যুব মহিলাদের নিয়ে শীততাপ নিয়ন্ত্রিত আইসিটি ভ্যানে ১লা অক্টোবর থেকে ১মাস ব্যাপী কম্পিউটার প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে। এতে ১৮-৩৫ বয়সী যুবক ও যুব মহিলাদের নিকট হতে দরখাস্তের জন্য আহবান করা হয়েছে। এক্ষেত্রে যুবকদের এইচ,এস,সি ও যুব মহিলাদের এস,এস,সি পাশ হতে হবে।

computertrain

আগ্রহী প্রার্থীদের আগামী ৫ সেপ্টেম্বর থেকে ১৯ সেপ্টেম্বরের মধ্যে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয় থেকে আবেদন ফরম সংগ্রহ করতে হবে। আবেদন পত্রের সাথে শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, ভোটার আইডি, নাগরিক সনদপত্রের ফটোকপি সহ দুই কপি সত্যায়িত ছবি প্রদানের জন্য ভর্তি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: সফিকুল ইসলাম পাঠান বলেন, শিক্ষিত বেকার যুবক ও যুব মহিলাদের নিয়ে আইসিটি ভ্যানে ১লা অক্টোবর হতে ১মাস ব্যাপী ৪০জনকে কম্পিউটার প্রশিক্ষণ দেওয়া হবে। আগামী ২১ সেপ্টেম্বর আবেদনকারীদের সাক্ষাৎকার গ্রহন, মনোনয়ন এবং ২৫ সেপ্টেম্বর চূড়ান্ত ভর্তির মাধ্যমে কম্পিউটার প্রশিক্ষণের ভর্তি কার্যক্রম শেষ হবে।

উল্লেখ্য: একই সময়ে দেশের আরো ৬টি জেলার বিভিন্ন ভেন্যুতে ওই প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে এরমধ্যে মধুপুর(টাঙ্গাইল), নিয়ামতপুর(নওগাঁ), লোহাগড়া(নড়াইল), আমতলী(বরগুণা), বড়লেখা(মৌলভীবাজার), তারাগঞ্জ(রংপুর)।

শিক্ষাদীক্ষা আরও সংবাদ

সোহরাওয়ার্দী কলেজে লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন

কুমিল্লা বোর্ড থেকে পাঠদানের অনুমতিসহ ইন নাম্বার পেলো তোরাবগঞ্জ কলেজ

লক্ষ্মীপুরে এক বছর মেয়াদী চারুকলা ও আইসিটি কোর্স চালু করলো আইডিয়াল প্রফেশনাল

রামগতির চরাঞ্চলের ৩৪ প্রাথমিক বিদ্যালয়ে নেই প্রধান শিক্ষক

সংসদে পাশ হলো লক্ষ্মীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন

রায়পুরে প্রাথমিক বিদ্যালয়ে সাইন্স জোন ও মিউজিয়াম স্থাপন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com