সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
মেধাবীদের সংবর্ধনার লক্ষ্যে রামগতি স্টুডেন্ট কমিউনিটির দিনব্যাপী আয়োজন

মেধাবীদের সংবর্ধনার লক্ষ্যে রামগতি স্টুডেন্ট কমিউনিটির দিনব্যাপী আয়োজন

0
Share

মেধাবীদের সংবর্ধনার লক্ষ্যে রামগতি স্টুডেন্ট কমিউনিটির দিনব্যাপী আয়োজন

নিজস্ব প্রতিবেদক: ঈদুল আযহার ৩য় দিন (১৪ সেপ্টেম্বর)বুধবার সেচ্ছাসেবি সংগঠন রামগতি স্টুডেন্ট কমিউনিটি ঢাকা’ (আরএসসিডি)র উদ্যোগে মেধাবীদের সংবর্ধনার লক্ষ্যে দিন ব্যাপী জমকালো অনুষ্ঠানের আয়োজন রয়েছে। ওই দিন সকাল ১০টায় স্থানীয় আহমদিয়া কলেজে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি থাকবেন, রামগতি উপজেলা চেয়ারম্যানসহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ এবং অন্যান্য সামাজিক নেতৃবর্গ।

studentramgoti

অনুষ্ঠানে বৃহত্তর রামগতি ( রামগতি-কমলনগর) এলাকা থেকে যে সকল ছাত্রছাত্রী ২০১৪,২০১৫ সালে মেডিক্যাল, প্রকৌশল, বিভিন্ন পাবলিক বিশ্ব বিদ্যালয়ে চান্স পেয়েছেন এবং ২০১৫-১৬ সালে আলিম ও এইচএসসি, ২০১৫-১৬ সালে দাখিল-এসএসসি, ২০১৪-১৫ সালে জেডিসি-জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছেন তাদের কে ও সংবর্ধনা প্রদান করা হবে।

অনুষ্ঠানে যোগ হতে আগের দিন পযন্ত রেজিস্ট্রেশন করতে হবে। এ জন্য সংগঠনটির শিক্ষা সম্পাদক সাকিব, উপশিক্ষা সম্পাদক ইমন এবং স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বাপ্পির সাথে যোগাযোগ করা যেতে পারে।

অনুষ্ঠানের উদ্যেক্তাদের অন্যতম হাসান ইবনে আবদুল কাইয়ুম জানান, আরএসসিডির সেন্ট্রাল কমিটির মিটিংর সিদান্ত অনুযায়ী মেধাবী ছাত্রদের সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। আরএসসিডি ২০১৫ এবং ২০১৪ সালেও এ রকম মহতি অনুষ্ঠানের আয়োজন করেছিল।

দিন ব্যাপী অনুষ্ঠানে থাকবেঃ অতিথিদের বক্তব্য, কুইজ, ম্যাথ অলিম্পিয়াড, সংবর্ধনা ও সনদপ্রদান, সাংস্কৃতিক অনুষ্ঠান, মুভি শো, বুয়েট, মেডিকেল, ঢাবির ছাত্রদের মাধ্যমে ক্যারিয়ার কাউন্সিলিং। অনুষ্ঠানে সবার জন্য দুপুরের খাবারের ব্যবস্থা ও রাখা হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।

প্রসঙ্গত: রামগতি স্টুডেন্ট কমিউনিটি ঢাকা’ বৃহত্তর রামগতির ছাত্রছাত্রীদের দ্বারা পরিচালিত একটি অরাজনৈতিক সংগঠন। যারা মূলত রামগতির ছাত্রছাত্রীদের কল্যাণে কাজ করে থাকেন।

শিক্ষাদীক্ষা আরও সংবাদ

লক্ষ্মীপুরের রসুলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী

কমলনগরে ২০০৪ এসএসসি ব্যাচের মিলনমেলা ও ইফতার

রামগতিতে শিক্ষার্থীদের মাঝে কোডেকের স্কুল ব্যাগ বিতরণ

সোহরাওয়ার্দী কলেজে লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন

কুমিল্লা বোর্ড থেকে পাঠদানের অনুমতিসহ ইন নাম্বার পেলো তোরাবগঞ্জ কলেজ

লক্ষ্মীপুরে এক বছর মেয়াদী চারুকলা ও আইসিটি কোর্স চালু করলো আইডিয়াল প্রফেশনাল

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com