সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
কমলনগরে জেডিসি পরীক্ষাকেন্দ্রের সহকারী সচিবসহ ৫ শিক্ষক প্রত্যাহার

কমলনগরে জেডিসি পরীক্ষাকেন্দ্রের সহকারী সচিবসহ ৫ শিক্ষক প্রত্যাহার

কমলনগরে জেডিসি পরীক্ষাকেন্দ্রের সহকারী সচিবসহ ৫ শিক্ষক প্রত্যাহার

কমলনগর প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে পরীক্ষার চলাকালীন সময়ে জেডিসি পরীক্ষা কেন্দ্রের কক্ষ পরিদর্শকের কাছে মোবাইল জব্দ করার ঘটনা ও প্রশাসনিক কারণে ১জন সহকারী সচিবসহ ৫শিক্ষককে প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার (০৭ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাসির উদ্দিন সরোওয়ার ও জেডিসি পরীক্ষা কেন্দ্র সচিব মাওলানা মোহাম্মদ আলী হোছাইন স্বাক্ষরিত পৃথক ২টি চিঠি থেকে এ তথ্য জানা যায়।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা গেছে, প্রশাসনিক কারণে হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসা কেন্দ্রের সহকারী সচিব মাওলানা দেলোয়ার হোসেনকে দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়। তিনি হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার উপাধ্যক্ষ।

কেন্দ্রসচিবের চিঠি থেকে জানা গেছে, পরীক্ষা চলাকালীন সময়ে মোবাইল রাখার দায়ে ৪ কক্ষ পরিদর্শককে (শিক্ষক) দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়। তারা হলেন, হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার সহকারী মৌলভী মো. আখতার হোছাইন, মাতাব্বরনগর দারুচ্ছুন্নাত আলিম মাদ্রাসার জুনিয়র মৌলভী মো. আমীর হোসাইন, তোরাবগঞ্জ আহমদিয়া দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী মো. হাফিজ উল্যাহ, হাজীপাড়া আল আরাফাহ দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী হামিদুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাসির উদ্দিন সরোওয়ার ও জেডিসি পরীক্ষা কেন্দ্র সচিব মাওলানা মোহাম্মদ আলী হোছাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, সোমবার (০৬ নভেম্বর) সকাল ১১টার দিকে হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার ভ্যেনু কেন্দ্র তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় ও মুল কেন্দ্র থেকে পরিদর্শকদের কাছ থেকে ১৭টি মোবাইল জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার।

কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ব্যাতিত পরীক্ষার হলে অন্য কোন শিক্ষক এবং পরীক্ষার্থী মোবাইল ফোন বা অন্য কোন  ডিভাইস ব্যবহার করতে পারবে না।

শিক্ষাদীক্ষা আরও সংবাদ

লক্ষ্মীপুরের রসুলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী

কমলনগরে ২০০৪ এসএসসি ব্যাচের মিলনমেলা ও ইফতার

রামগতিতে শিক্ষার্থীদের মাঝে কোডেকের স্কুল ব্যাগ বিতরণ

সোহরাওয়ার্দী কলেজে লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন

কুমিল্লা বোর্ড থেকে পাঠদানের অনুমতিসহ ইন নাম্বার পেলো তোরাবগঞ্জ কলেজ

লক্ষ্মীপুরে এক বছর মেয়াদী চারুকলা ও আইসিটি কোর্স চালু করলো আইডিয়াল প্রফেশনাল

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com