সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুরে শিক্ষক-প্রবাসীর বাড়ীতে ডাকাতি নারীসহ আহত-৩

রায়পুরে শিক্ষক-প্রবাসীর বাড়ীতে ডাকাতি নারীসহ আহত-৩

0
Share

রায়পুরে শিক্ষক-প্রবাসীর বাড়ীতে ডাকাতি নারীসহ আহত-৩

রায়পুর প্রতিনিধিঃ রায়পুরে সোমবার গভীর রাতে শিক্ষকও এক প্রবাসীর বাড়ীতে ডাকাতি হয়েছে। এ সময় ডাকাতদল দুই বাড়ী থেকে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়। ডাকাতদের

বাধা দিলে দুই নারীসহ তিনজনকে পিটিয়ে মারাত্বক আহত করে। আহতরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন। আহতদের ঘটনাটি ঘটেছে উপজেলার কেরোয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিন কেরোয়া গ্রামের মোল্লারহাট এলাকার স্কুল শিক্ষক শাহ আলম পাটোয়ারী ও প্রবাসী ব্যবসায়ী খলিল পাটোয়ারীরর বাড়ীতে। মঙ্গলবার সকালে পুলিশ ও ইউপি চেয়ারম্যান ক্ষতিগ্রস্ত স্কুল শিক্ষক ও প্রবাসীর বাড়ী পরিদর্শন করে খোঁজখবর নেন।

ক্ষতিগ্রস্ত স্কুল শিক্ষক শাহ আলম পাটোয়ারী জানান, রাত দুইটায় ১০/১২ জনের সশস্ত্র মুখেঅশপরা ডাকাতদল বিল্ডিংয়ের কলাপসিবল গেইটের তালা ও দরজা ভেঙ্গে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এসময় আলমারীতে থাকা নগদ ১০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ৪লাখ টাকার মালামাল লুটে নেয়। এঘটনার পরপরই পার্শ্ববর্তী খলিল পাটোয়ারীরর বাড়ীতে একই কায়দায় ঢুকে নগদ টাকা স্বর্ণালংকারসহ প্রায় ৬লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়। এঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে গ্রামবাসী ডাকাতদের ঘেরাও করার আগেই মাইক্্েরাবাস যোগে দ্রুত ডাকাতরা পালিয়ে যায়। পরে পুলিশ ক্ষতিগ্রস্তদের বাড়ীতে গিয়ে পরিবারদের সান্তনা জানান।

রায়পুর থানার উপ-পরিদর্শক মোঃ সফিক ও মোঃ বারেক জানান, খবর পেয়েই ওই বাড়ীতে গিয়ে খোঁজখবর নেয়া হয়েছে। লুন্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারে অভিযানের চেষ্টা চলছে। ক্ষতিগ্রস্তদের মামলা করার পরামর্শ দেয়া হয়েছে।

রায়পুর সংবাদ আরও সংবাদ

রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা

রায়পুরে তীব্র লোডশেডিং | হামলার আশঙ্কায় নিরাপত্তা চেয়ে পল্লী বিদ্যুৎ সমিতির চিঠি

মালিকানা দ্বন্দ্বে পুলিশের হেফাজতে রায়পুর পৌরসভার অ্যাম্বুলেন্স; সেবা বঞ্চিত পৌরবাসী

রায়পুরে কাউন্সিলরের নেতৃত্বে জমি দখলের অভিযোগ

অতি দরিদ্রদের কর্মসংস্থানের কাজ চলছে খননযন্ত্রে

পরিবেশকদের নিয়ে চট্টগ্রামে আঞ্চলিক সম্মেলন করলো আবুল খায়ের স্টিলস

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com