সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ঈদ’কে সামনে রেখে রায়পুরের ১৭ জায়গায় ছিনতাইকারীদের চেকপোস্ট: আতঙ্কিত চালক-যাত্রীরা

ঈদ’কে সামনে রেখে রায়পুরের ১৭ জায়গায় ছিনতাইকারীদের চেকপোস্ট: আতঙ্কিত চালক-যাত্রীরা

0
Share

ঈদ’কে সামনে রেখে রায়পুরের ১৭ জায়গায় ছিনতাইকারীদের চেকপোস্ট: আতঙ্কিত চালক-যাত্রীরা

তাবারক হোসেন আজাদ, রায়পুর: আসন্ন কোরবানীর ঈদকে সামনে রেখে রায়পুর উপজেলার বিভিন্ন সড়কের ১৭টি জায়গায় ছিনতাই চক্র বেপরোয়া হয়ে উঠেছে। গত ৩ দিনে ৪ যাত্রী ও ১ চালককে অস্ত্রের মুখে জিম্মি করে নতুন একটি সিএনজি চালিত অটো রিক্সা ও যাত্রীদের সর্বস্ব ছিনিয়ে নিয়ে গেছে

মুখোশ পরা ছিনতাইকারী দল । থানায় ক্ষতিগ্রস্তরা অভিযোগ দিলে আইন-শৃঙ্খলা বাহীনি তৎপর হয়ে উঠেছে।

সোমবার বিকেলে ক্ষতিগ্রস্ত বিল্লাল হোসেন নামে চাঁদপুরের এক সিএনজি চালক বলেন, শুক্রবার রাত ৯টায় চাঁদপুর লঞ্চঘাট থেকে যাত্রী নিয়ে রায়পুরের উদ্দেশ্যে রওয়ানা হই। ল্যাংড়া বাজার নামক স্থানে পৌঁচলে ৪ জনের সশস্ত্র মুখোশ পরা ছিনতাইকারী গাড়ির গতি রোধ করে তাকে স্থানীয় খালে নিক্ষেপ করে ৭ লক্ষ টাকা মূল্যের সিএনজি গাড়িটি নিয়ে যায়। চরমোহনা গ্রামের ঢাকার চাকুরীজীবি সজিব হোসেন গত শনিবার রাতে ঢাকা থেকে নাইট কোচযোগে বাসা বাড়ি বাজার থেকে বাবুর হাট সড়ক হয়ে নিজ গ্রামে যাচ্ছিলেন। ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম মিঠুর বাড়ি সংলগ্ন ব্রিজের সামনে পৌঁচলে তাকে গাছের সাথে বেঁধে নগদ টাকা সহ ২ লক্ষ টাকার মালামাল ছিনিয়ে নিয়ে যায়। রোববার রাতে শহীদুল ইসলাম নামে আরেক ব্যবসায়ী চট্টগ্রাম থেকে নাইট কোচযোগে রায়পুর নেমে রিক্সাযোগে গাজীনগর গ্রামের বাড়ী যাচ্ছিলেন। পোস্ট অফিস সড়ক ব্রিজের সামনে তাকে আটক করে নগদ টাকা সহ ৩ লক্ষ টাকার মালামাল লুটে নিয়ে যায় মুখোশ পরা সশস্ত্র ছিনতাইকারীরা।

কয়েকজন ব্যবসায়ী জানান, রায়পুর- লক্ষ্মীপুর সড়কের মাইলের মাথা, রবি দাসের পোল, পাটওয়ারী রাস্তার মাথা, লুজারঘর, সিকদার রাস্তার মাথা, হায়দরগঞ্জ, কাপিলাতলী, গাজীনগর, মীরগঞ্জ, খাসেরহাট , বামনী ও চাঁদপুর সড়কের বর্ডার বাজার, সিংগের পোল, ল্যাংড়া বাজার এবং রামগঞ্জ সড়কের পানপাড়া, ওইয়াজার পোল, এলাকায় ছিনতাইকারী চক্র ওঁৎ পেতে থাকে। রাতের বেলায় ব্যবাসায়ী ও চাকুরীজীবিরা আতঙ্কিত হয়ে চলাচল করতে হয়।

রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, সড়কে ছিনতাইয়ের ঘটনায় কয়েকজন অভিযোগ করেছেন। উপজেলার গুরুত্বপূর্ন সড়কগুলোতে ছিনতাই ও ডাকাতি রোধে পুলিশের টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে।

সাহিত্য | সংস্কৃতি আরও সংবাদ

ঢাকাস্থ লক্ষ্মীপুর ইলেকট্রিক ইলেকট্রনিক্স এন্ড মেশিনারীজ ব্যবসায়ী সোসাইটির বনভোজন

রায়পুর সোসাইটি ইউ কে” এর উদ্যোগে “পিঠা উৎসব ও বর্ষবরণ অনুষ্ঠান

মঞ্চের শতাধিক শিল্পী নিয়ে আলাউদ্দিন সাজু’র নাটক “অন্যরকম খুশি” 

রামগতিতে নীল পোষাকে পাটোয়ারী বংশের ঈদ পুনর্মিলনীতে বংশ রক্ষার প্রত্যয়

বিজয়ের কবিতাগুচ্ছ ‘আমাদের নতুন ভোর’

লক্ষ্মীপুরে ১৩ শিল্পী পেলেন সম্মাননা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com