সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আওয়ামী লীগ নেতা ওমর ফারুক হত্যার আসামি বন্দুকযুদ্ধে নিহত

আওয়ামী লীগ নেতা ওমর ফারুক হত্যার আসামি বন্দুকযুদ্ধে নিহত

0
Share

আওয়ামী লীগ নেতা ওমর ফারুক হত্যার আসামি বন্দুকযুদ্ধে নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আব্দুস জাহের (৩৫) ওরফে ধামা কাল‍ু নামে এক ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবী করা হয়। বুধবার (৩০ সেপ্টে)  ভোর রাতে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামের ৩নং ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। অপর আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি, চার রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ। নিহত ধামা কালু পার্শ্ববর্তী পাঁচপাড়া গ্রামের মৃত আবু তাহেরের পুত্র।

লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) জোনায়েদ কাওছার জানান, সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ডাকাতরা চলে গেলে ঘটনাস্থল থেকে ধামা কালু নামের এক ডাকাতকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এ সময় ৫ পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি এলজি, চার রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

নিহত কালুর বিরুদ্ধে আওয়ামী লীগ নেতা ওমর ফারুক হত্যাসহ ডাকাতি ও নাশকতার একাধিক মামলা রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

তবে নিহতের মা খাদিজা বেগমের দাবি, ডিবি পুলিশ পরিচয়ে তার ছেলে আবু জাহেরকে ঘর থেকে আটক করে নিয়ে গুলি করে হত্যা করা হয়েছে।

গত ১ সেপ্টেম্বর সকালে লতিফপুরে সন্ত্রাস নির্মূল কমিটির আহ্বায়ক ও চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ওমর ফারুককে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে। এ ঘটনায় পরদিন থানায় হত্যা মামলা দায়ের করা হয়। আবু জাহের ওরফে ধামা কালা ওই মামলার এজাজার নামীয় আসামি ছিলেন।

 

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

লক্ষ্মীপুরে এনসিটিএফ এর বার্ষিক কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

এ জনপদের উন্নয়নে কারিগরি শিক্ষার প্রসার ঘটানো হবে: চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এমএ সাত্তার

লক্ষ্মীপুরে সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ১০ বছর উৎযাপন

চর রমনী মোহনের ১ নং ওয়ার্ডের মেম্বার পদে দেড় বছর পর আদালতে ভোট গণনা

রামগতিতে অবাধে গলদা চিংড়ির রেণু শিকার চলছেই !

লক্ষ্মীপুরে তালের চারা পরিচর্যা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com