লক্ষ্মীপুরে তালাকপ্রাপ্ত নারীকে গণধর্ষণকারীদের বিচার দাবীতে বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে শাহিনুর বেগমের উপর (গণধর্ষণ, মারধর ও চুল কেটে) নির্যাতনকারী তার সাবেক স্বামী আবুল কালাম প্রকাশ গাধা আবু ও তার সহযোগীদের গ্রেফতার ও বিচারের দাবীতে বিক্ষোভ করেছেন এলাকাবাসী। রোববার (১৯ নভেম্বর) বিকালে কমলনগর উপজেলার চরকালকিনি ইউনিয়নের স্থানীয় মিয়া বাজারে এ বিক্ষোভ করেন তারা। আবু কালাম কমলনগর থানা ও হাজিরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সোর্স ও দালাল হওয়ায় পুলিশ তাকে গ্রেফতার করছেনা বলে অভিযোগ করেন এলাকাবাসী। এ সময় অবিলম্বে আবুল কালাম ও তার সহযোগিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন তারা।

উল্লেখ্য, ১৭ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় কমলনগর উপজেলার তোরাবগঞ্জ এলাকা থেকে ভিকটিম শাহিনুর বেগমকে তার সাবেক স্বামী আবুল কালাম ও তার ২ সহযোগি মিলে অপহরণ করে একটি পরিত্যাক্ত ঘরে আটকে রেখে রাতভর পালাক্রমে ধর্ষণ, মারধর ও চুল কেটে নির্যাতন করে।

পরে নির্যাতিত ওই নারীকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে তার স্বজনরা। এ ব্যাপারে নির্যাতিতার মা নুর জাহান বেগম বাদী হয়ে শাহিনুর বেগমের সাবেক স্বামী আবুল কালাম ও তার ২ সহযোগিকে আসামী করে কমলনগর থানায় একটি মামলা দায়ের করেন। রাতে এ ঘটনার সাথে জড়িত তোরাবগঞ্জ এলাকার সিরাজ মিয়ার পুত্র বাবুলকে গ্রেফতার করলেও মুল আসামী আবুল কালামকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।