রামগতিতে দু-পক্ষের সংঘর্ষে আহত ১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি: জালচুরিকে কেন্দ্র লক্ষ্মীপুরের রামগতির টাংকি বাজার এলাকায় দু-পক্ষের সংঘর্ষে আহত সাহেব আলী নামে এক জেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপর একজন গুরুতর আহত হয়েছেন।নিহতের লাশ উদ্ধার করে বুধবার ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত সাহেব আলী রামগতি উপজেলার চরগাজীর বয়ারচর গ্রামের ইছমাইল হোসেনে ছেলে। এর আগে মঙ্গলবার ( ২২ নভেম্বর) রাতে গুরুতর আহত অবস্থায় সাহেব আলীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রামগতির বয়ারচর এলাকার জেলে বাহারউদ্দিনের মাছ ধরার কিছু জাল কেবা কারা চুরি করে নিয়ে যায়। ওই চুরিকৃত জাল সাহেব আলী নিয়েছে বলে অভিযোগ করেন বাহার উদ্দিন। মঙ্গলবার বিকেলে বাহার উদ্দিন তার লোকজন নিয়ে সাহেব আলীর বাড়িতে চুরি করা জাল রয়েছে বলে তল্লাশি করে। এর জের ধরে দু-পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে বেধে যায়। এ সময় বাহার উদ্দিনের লোকজন সাহেব আলীকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। গুরুতর আহত অবস্থায় সাহেব আলীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে গভীর রাতে মারা যায়। আহত অপরজনকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের অভিযান চলছে।