সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
৫ জেলে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ৪ জলদস্যু আটক

৫ জেলে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ৪ জলদস্যু আটক

৫ জেলে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ৪ জলদস্যু আটক

নিজস্ব প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার মতিহাট ইলিশ ঘাট সংলগ্ন মেঘনায় নদী ৫ জেলে কে অপরহণ করে পালিয়ে যাওয়ার সময় ৪ জলদস্যু কে আটক করে পুলিশে দিয়েছে নদীর অপর জেলে ও স্থানীয়রা । রবিবার (২৪ ডিসেম্বর)ভোরে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো, লক্ষ্মীপুর সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নের ৯ নং  ওর্য়াডের  মোঃ শাহে আলম (৪৫), জামাল (২৮), তারেক (৩০), শিপন (২৮)। এ সময় অপহৃত জেলেদের উদ্ধার করা হয়। এর আগে শরিবার সন্ধ্যায় রামগতির চরগজারিয়া এলাকার মেঘনা নদীতে মাছ শিকারে গেলে দস্যুদের হামলার শিকার হন জেলেরা। উদ্ধারকৃত জেলে আনু মাঝি ও জুয়েল জানান, মাছ শিকারে গেলে হঠাৎ ১০/১২ জনের এক দল জলদস্যু তাদেরসহ ৫টি মাছ ধরার ট্রলারে আক্রমন করে।

এ সময় ট্রলার গুলোতে থাকা মাছ, জাল, সোলার প্যানেল, তেলসহ আনুমানিক ২০ লাখ টাকার বিভিন্ন সরঞ্জমাদি লুট করে তারা। একই সঙ্গে তাদেরকেসহ ৫ জন জেলেকে অপহরণ করে ব্যবহৃত মুঠোফোন থেকে পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপন দাবী করে দস্যুরা। রবিবার সকালে স্থানীয় মতির হাট মাছ ঘাটে দস্যুদের ট্রলার থামিয়ে মাছ বিক্রি করতে আসলে লোকজনের উপস্থিতি টের পেয়ে চিৎকার করেন অপহৃতরা। এ সময় স্থানীয়রা ৪ জলদস্যুকে আটক করে পুলিশ খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ৪ জলদস্যুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

 

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মেঘনায় ৩০ জেলের জরিমানা

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

জাটকা নিধন বন্ধে মেঘনায় নৌ র‌্যালি

রামগতিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস অনুষ্ঠিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com