সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিশুকে ঘুম পাড়িয়ে প্রেমের টানে মা উধাও

শিশুকে ঘুম পাড়িয়ে প্রেমের টানে মা উধাও

শিশুকে ঘুম পাড়িয়ে প্রেমের টানে মা উধাও

নিজস্ব প্রতিনিধি: পরকিয়ার টানে অবুঝ শিশুকে ঘুম পাড়িয়ে প্রেমিকের সাথে মা পালিয়ে গেছে। মাকে কাছে না পেয়ে অবুঝ শিশুটির কান্না করছে, যেন কান্না থামছেই না। দুই বছরের শিশু তাহমিদকে ঘুমন্ত অবস্থায় রেখে গত রবিবার মা রোকসানা আক্তার পুরাতন প্রেমিক মোরশেদ আলম শুভ’র সাথে পালিয়ে যায়। এদিকে পালিয়ে যাওয়ার পর থেকে রোকসানা প্রেমিককে দিয়ে তার প্রবাসী স্বামী মোরশেদ ও তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে তার পরিনাম ভয়াবহ হবে বলে শাসায় সে। এনিয়ে উদ্বিগ্ন মাসুদের পরিবার।

জানা যায়, ২০১৫ সালের ৪ জানুয়ারী নোয়াখালীর বেগমগঞ্জের জীরতলি ইউনিয়নের বারইছাতল গ্রামের সৌদি প্রবাসী নুরুল ইসলাম মাসুদের সাথে রোকসানা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। রোকসানা একই উপজেলার আলাইয়ার ইউনিয়নের ভবভদ্রী গ্রামের জামাল হোসেনের মেয়ে। মাসুদ বিয়ের পর থেকে স্ত্রী, মা-বাবা ও ভাইদের সাথে ঢাকার মীরপুর ১২ নম্বরের ধ ব্লকের বাসায় বসবাস করতেন। বিয়ের ৫ মাস পর মাসুদ সৌদিতে চলে যায়। স্বামীর অনুপস্থিতে রোকসানার সাথে মোরশেদের অবৈধ সম্পর্ক গড়ে উঠে। তবে বিয়ের আগেও তার সাথে প্রেমের সম্পর্ক ছিল বলে জানা যায়।

পালিয়ে যাওয়ার সময় স্বর্ণালংকারসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যাওয়ার অভিযোগ করে ভুক্তভোগী পরিবার। এ ঘটনায় পরদিন ঢাকার মীরপুর পল্লবী থানায় একটি সাধারণ ডায়েরি (যার নং-৭০৩) দায়ের করেন মাসুদের বাবা। মোরশেদ লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ এলাকার বাসিন্দা।

মাসুদের বাবা আবুল কাশেম জানান, পালিয়ে যাওয়ার পর থেকে রোকসানার প্রেমিক মোরশেদ তার ছেলে মাসুদকে মুঠোফোনে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। পারিবারিক মানসম্মানের কথা বিবেচনা করে বিষয়টি গণমাধ্যমকে এতোদিন জানানো হয়নি। জন্মের পর থেকে শিশু তাহমিদকে দূরে সরিয়ে রাখতো। দাদা-দাদির কাছেই বেশিরভাগ সময় রাখার অভ্যাস গড়ে তোলে।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মেঘনায় ৩০ জেলের জরিমানা

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

জাটকা নিধন বন্ধে মেঘনায় নৌ র‌্যালি

রামগতিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস অনুষ্ঠিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com