সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
লক্ষ্মীপুর হাসপাতালে সংঘর্ষ, চিকিৎসকসহ আহত-৮

লক্ষ্মীপুর হাসপাতালে সংঘর্ষ, চিকিৎসকসহ আহত-৮

লক্ষ্মীপুর হাসপাতালে সংঘর্ষ, চিকিৎসকসহ আহত-৮

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজন ও প্রতিপক্ষের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনায় সদর হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা: জয়নাল আবেদীনসহ কমপক্ষে ৮ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে উভয় পক্ষের নারীসহ ১০জনকে আটক করেছে পুলিশ। তবে আটককৃতদের মধ্যে সকলেই আহত ছিলেন। এ সময় সাংবাদিকদের হাসপাতালে প্রবেশে বাধা দেয় কর্তৃপক্ষ। আটককৃতরা হলেন, বিবি হাজেরা (৫৫), নাজমুন্নাহার (২২), আজাদ মানিক(৩৬), রাসেল (২০), শাওন (২২), অপর পক্ষের ফাহমিনা আক্তার (৩২), সফিকুল আল রফিক (২৮), সহিদ আলম ভূইয়া, রজিনা (২৬), মাহমুদা (২৭)।

 

 

 

 

 

 

রোববার বিকেল ৪টার দিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে। জানা গেছে, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে লক্ষমঈফুর সদর উপজেলার ১৮নং কুশাখালী ইউনিয়নের রূপচরা গ্রামের খাগুরিয়া এলাকায় দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় প্রতিপক্ষ আজাদ মানিক গংরা ও সহিদ আলম ভূইয়া গংদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় হাসপাতালের চিকিৎসক ও স্টাফরা বাধা দিতে গেলে কর্তব্যরত চিকিৎসকসহ উভয় পক্ষের ৭/৮জন আহত হয়। কর্তব্যরত ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা: জয়নাল আবেদীন জানান, হাসপাতালে বিবি হাজেরাসহ ৫জন চিকিৎসা নিতে আসেন। চিকিৎসা শেষে প্রতিপক্ষের লোকজন হামলা করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। তবে তার ব্যবহৃত মোবাইল ফোন ভেঙ্গে যায় ও তিনি আহত হন। সদর থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য উভয় পক্ষের ১০ জনকে আটক করা হয়।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মেঘনায় ৩০ জেলের জরিমানা

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

জাটকা নিধন বন্ধে মেঘনায় নৌ র‌্যালি

রামগতিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস অনুষ্ঠিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com