সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে প্রবাসী ও শ্রমিকের ওপর হামলা

লক্ষ্মীপুরে প্রবাসী ও শ্রমিকের ওপর হামলা

0
Share

লক্ষ্মীপুরে প্রবাসী ও শ্রমিকের ওপর হামলা

নিজস্ব প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে চাঁদা না দেওয়া রুহুল আমিন (৫০) নামে এক প্রবাসীর উপরে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এসময় তাকে বাঁচাতে গেলে তার মামা শুশুর শামীমকে পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা। আজ (৯ সেপ্টেম্বর) শনিবার সকাল ৮ টার দিকে সদর উপজেলার দিঘলী ইউনিয়নের পথেপুর গ্রামে এই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। আহত প্রবাসী রুহুল আমিন রাধাপুর গ্রামের মোবারক উল্যার ছেলে ও সৌদি আরব প্রবাসী। শ্রমিক শামিম পাশের গ্রামের আবুল কালামের ছেলে তারা দুইজনে সর্ম্পকে ভাগ্নি জামাই ও মামা শুশুর হয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুহুল আমিন গনমাধ্যম কর্মীদেরকে জানান, তিনি র্দীঘ ২৫ বছর য়াবাৎ সৌদি আরব প্রবাসী। যখন তিতি বাড়ীতে আসেন প্রতিবার স্থানীয় সাবেক ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান ও তার ছেলে সাহেদ আমার কাছে চাঁদা দাবি করে আসছে।সম্প্রতি আমি বিদেশ থেকে বাড়ীতে আসলে তারা আমার কাছে চাঁদা দাবি করে আসছে।আজ সকালে পথেপুর ভ’ঁইয়া মার্কেট থেকে আমি ও আমার মামা শুশুর বাড়ীর দিকে রওনা হলে হঠ্যৎ তারা আমার ওপর হামলা করে এসময় আমাকে বাঁচাতে গেলে মামা শুশুর শামিমকে ও তারা লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। এইদিকে অভিযুক্ত মোস্তাফিজুর রহমান বলেন চাঁদা চাওয়ার বিষয়টি অস্বিকার করে বলেন জমি সংক্রান্ত বিরোধ। এবং তার ছেলে সাহেদ মানসিক প্রতিবন্ধি বলে মোবাইল সংযোগ কেটে দেয়।

দাসের হাট পুলিশ ফাঁড়ির (আইসি) এস আই মো.জাহাঙ্গীর আলম বলেন,বিষয়টি পুলিশকে কেউ জানাননি লিখিত কোনো অভিাযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

কমলনগরে হিফজুল কুরআন ও ইসলামী সংগীত প্রতিযোগিতার আয়োজন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com