সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে ওরসে ত্রিমুখি সংঘর্ষ গুলি, আহত ২০

লক্ষ্মীপুরে ওরসে ত্রিমুখি সংঘর্ষ গুলি, আহত ২০

0
Share

লক্ষ্মীপুরে ওরসে ত্রিমুখি সংঘর্ষ গুলি, আহত ২০

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের টুমচরে সুরেশ্বর অনুসারী, গ্রামবাসী ও পুলিশের সঙ্গে ত্রিমুখি সংঘর্ষে সদর থানার ওসিসহ ২০ জন আহত হয়েছেন। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। শুক্রবার সুরেশ্বর অনুসারীদের ওরস পালনে গ্রামবাসীদের বাধা ও ভাঙচুরের ঘটনাকে কেন্দ করে রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৮০ রাউন্ড গুলি ছোঁড়ে। গুলিবিদ্ধ হন, রাকিব হোসেন, ইউছুফ, রাহিদ আল জিহাদ, আহত হন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, পুলিশ সদস্য শাহজান, ফরিদ সহ ২০ জন। পরে র‌্যাব-১১সহ বিপুল সংখ্যক আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন রয়েছে।

স্থানীয়রা জানান, স্থানীয় টুমচর ইউনিয়নের হায়দার আলী মুন্সির বাড়িতে শরীয়তপুরের সুরেশ্বর দরবারের খলিফা ফোরকানের আয়োজনে প্রতিবছর তিন দিনব্যাপী ওরস পালন করে আসছে অনুসারীরা।

ওরস পালনের নামে ঢোল বাজনা বাজিয়ে কবর বানিয়ে অসামাজিক কার্যকলাপ চালানো হয় এমন অভিযোগে স্থানীয়রা সুরেশ্বর অনুসারীদের প্রথমে বাধা দেয়। শুক্রবার ২য় দিনে গ্রামবাসী মিছিল নিয়ে ওই বাড়িতে হামলা চালায়। এ সময় ওই বাড়ির বিভিন্ন আসবাবপত্রসহ আস্তানা ভাঙচুর করা হয়। পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন জানান, সুরেশ্বর অনুসারীরা প্রশাসনের অনুমতি ছাড়া তাদের কার্যক্রম চালায়। এ সময় দুষ্কৃতকারীরা তাদের ওপর হামলা চালায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ৮০ রাউন্ড গুলি ছোঁড়ে। ঘটনাস্থলে ওসিসহ পুলিশের ৮ সদস্য আহত হন, ঘটনাস্থল থেকে পুলিশ ১০ জনকে আটক করে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

কমলনগরে হিফজুল কুরআন ও ইসলামী সংগীত প্রতিযোগিতার আয়োজন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com