সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রামগতি বিআরডিবি কর্মকর্তাকে নিজ অফিসে লাঞ্চিত করলেন সমিতির চেয়ারম্যান

রামগতি বিআরডিবি কর্মকর্তাকে নিজ অফিসে লাঞ্চিত করলেন সমিতির চেয়ারম্যান

0
Share

রামগতি বিআরডিবি কর্মকর্তাকে নিজ অফিসে  লাঞ্চিত করলেন সমিতির চেয়ারম্যান

নিজস্ব প্রতিনিধি:  রামগতি উপজেলা বিআরডিবির জুনিয়ার কর্মকর্তা আলা উদ্দিন কে মারধর করা অভিযোগ উঠেছে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান ও যুবলীগ নেতা শোয়েব খন্দকারের বিরুদ্ধে। ১৯ সেপ্টেম্বর সোমবার বেলা ২ টার দিকে উপজেলা বিআরডিবি কার্যালয় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিভাগীয় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। রামগতি উপজেলা বিআরডিবির জুনিয়ার অফিসার আলা উদ্দিন জানান বিআরডিবির কয়েকটি কক্ষ খালি থাকায়  অফিসের সিদ্ধান্ত মোতাবেক এক সপ্তাহ আগে প্রতিটি রুম দেড় হাজার টাকা হারে ভাড়ার  চুক্তি  হয় ।

রবিবার (১৮ সেপ্টেম্বর) ওই নেতা প্রতিটি রুম ৫শ টাকা কমে এক হাজার টাকা হারে ছাত্রলীগের কয়েক জন নেতা কে ভাড়া দিতে বলেন। কিন্তু এর আগেই দেড় হাজার টাকা হারে চুক্তি হওয়ার কারণে পরবর্তী বছরে তাদেরকে কমদামে ভাড়া দেওয়া হবে  তিনি ছাত্রলীগের নেতাদের জানিয়ে দেন।

এ ঘটনায় সমিতির চেয়ারম‌্যান শোয়েব খন্দকার ক্ষিপ্ত হয়ে কথা কাটাকাটির এক পযায়ে আলা উদ্দিনকে  লাঞ্চিত করেন। উপজেলা বিআরডিবির কমকর্তা কামরুল হাসান ঘটনার সত‌্যতা নিশ্চিত করেন।

এ বিষয়ে জানতে চাইলে রামগতি উপজেলা র্নিবাহি অফিসার  এস এম শফি সামি জানান আমি স্কাউটের একটা মিটিং এ ছিলাম বিআরডিবি অফিসে সরকারী কমকর্তার উপর হামলা হয়েছে। আমি বিষয়টি দেরিতে শুনেছি, মঙ্গলবার উপজেলা চেয়ারম্যানের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

এ ব্যাপারে রামগতি কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান ও যুবলীগ নেতা শোয়েব খন্দকারের সাথে কয়েকবার মোবাইলে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com