সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
পরীক্ষার হলে একে অপরের খাতা দেখার জেরে তিন বিদ্যালয়ের ছাত্রদের মাঝে সংঘর্ষ

পরীক্ষার হলে একে অপরের খাতা দেখার জেরে তিন বিদ্যালয়ের ছাত্রদের মাঝে সংঘর্ষ

0
Share

পরীক্ষার হলে একে অপরের খাতা দেখার জেরে তিন বিদ্যালয়ের ছাত্রদের মাঝে সংঘর্ষ

নিজস্ব প্রতিনিধি: রামগঞ্জ উপজেলায় কেন্দ্রে এসএসসি পরীক্ষা চলাকালে তিন বিদ্যালয়ের পরীক্ষার্থীদের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শিক্ষক ও পরীক্ষার্থীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার এমইউ সরকারি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত আট পরীক্ষার্থীর ৫ হাজার করে ৪০ হাজার টাকা জরিমানা করে সতর্ক করে দিয়েছেন ইউএনও। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানিয়েছে, পরীক্ষা হলে একে অপরের খাতা দেখার জের ধরে রামগঞ্জ উচ্চ বিদ্যালয়, কাওয়ালীডাঙ্গা উচ্চ বিদ্যালয় ও চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবু ইউসুফ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

পরে উপজেলা চেয়ারম্যান আকম রুহুল আমিন ও পৌর মেয়র আবুল খায়ের পাটোয়ারী ঘটনাস্থল পরিদর্শন করেন। স্থানীয় সূত্রে জানা যায়, পরীক্ষা চলাকালে খাতা দেখাকে কেন্দ্র করে রামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী তানভীর হোসেন রবিন, মোবারক ও শাওনের সঙ্গে চন্ডিপুর উচ্চ বিদ্যালয় ও কাওলীডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী কবির হোসেন, ফরহাদ, সোহেল ও ফয়সলের সঙ্গে হাতাহাতি হয়। এরই জের ধরে ওই তিন বিদ্যালয়ের পরীক্ষার্থীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় পরীক্ষার্থীদের শান্ত করতে গিয়ে দায়িত্বরত কক্ষ পরিদর্শক রামগঞ্জ এমইউ সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. এছহাক, মো. ইউসুফ হোসাইনী, নিচহরা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ মোশারফ, মো. ইউছুফ দেওয়ান, চন্ডিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রদীপ চন্দ্র মজুমদার, শাহজকি উচ্চ বিদ্যালয়ের মনির হোসেন ও হল সুপার রফিকুল ইসলাম ও পরীক্ষার্থীসহ অন্তত ১৫ জন আহত হন। আহতরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। কেন্দ্র সুপার মো. রফিকুল ইসলাম জানান, কেন্দ্রের শিক্ষার্থীরা সংঘর্ষে জড়িয়ে পড়লে শিক্ষক ও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আবু ইউসুফ জানান, ঘটনার সঙ্গে জড়িত আট পরীক্ষার্থীর ৫ হাজার টাকা করে ৪০ হাজার টাকা জরিমানা আদায় এবং সতর্ক করে দেয়া হয়েছে। তদন্ত করা হচ্ছে, যদি এ ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত থাকার খবর পাওয়া যায় তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com