রায়পুরে ডাচবাংলা এজেন্ট ব্যাংকের কর্মকর্তাকে কুপিয়ে আহত করেছে যুবলীগ নেতা

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে মোঃ ওসমান (২৬) নামের ডাচবাংলা ব্যাংকে এজেন্ট ব্যাংকিং শাখা এক কর্মকর্তাকে কুপিয়ে জখম করেছে স্থানীয় ইউনিয়ন যুবলীগ নেতা। সোমবার দুপুরে উপজেলার রাখালিয়া বাজারে এ ঘটনা ঘটেছে। স্থানীয় লোকজন আহত ব্যবসায়ীকে উদ্ধার করেরায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করেছে। আহত ব্যবসায়ী  সদর উপজেলার মহাদেবপুর গ্রামের আশ্রাফ আলী বাবুলের ছেলে। অভিযুক্ত যুবলীগ সদর উপজেলার দালালবাজার ইউপির যুবলীগ সভাপতি মোঃ বাদশা।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ব্যসায়ী ওসমান জানান, রোববার দুপুরে তার সাথে দালালবাজার ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ বাদশা’র একটি সীম কেনা নিয়ে বিতর্ক হয়। এক পর্যায়ে ওই নেতা তার লোকজন নিয়ে চলে যান । সোমবার দুপুর ১২ টায় ওই নেতা তার দলবল নিয়ে আবার  ব্যাংকের এজেন্ট শাখায় এসে হঠাৎ তার উপর হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর করে । এতে তিনি আহত ছাড়াও  প্রায় ২০ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে দাবি ওই ব্যবসায়ী কাম এজেন্ট ব্যাংকিং কর্মকর্তার। এতে তার মাথা, হাত, পাসহ শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম হয়।

এ দিকে যুবলীগ নেতা বাদশা তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন । এ বিষয়ে জানতে চাইলে রায়পুর থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, ঘটনাটি বিস্তারিত জেনে তদন্ত করে আইনগত ব্যাবস্থা নিব।