কমলনগরে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি: কমলনগরের করইতলা বাজার এলাকায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মো. আজগর আলীর (৩২) মৃত্যু হয়েছে। শনিবার রাত ১০ টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায়

নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের দুই ভাই ও প্রতিপক্ষের একজনসহ আহত হয়েছেন আরও তিন জন।
নিহত আজগর আলী উপজেলার চরলরেন্স ইউনিয়নের মৃত আবদুল গোফরানের ছেলে। এলাকায় তাদের ইটভাটার ব্যবসা রয়েছে।
নিহতের বড় ভাই আহত জয়নাল আবেদিনকে নোয়াখালী হাসপাতালে ও চাচাতো ভাই সাবু ইসলামকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। প্রতিপক্ষের আহত এক ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে রাতে সে পালিয়ে যায়। তবে তার নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয়রা জানান, শনিবার (১নভেম্বর) দুপুর ২ টার দিকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে উভয় পক্ষের ৪/৫ জন আহত হয়। গুরুতর আহত আজগর আলীকে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।
নিহতের বড় ভাই খলিলুর রহমান জানান, স্থানীয় প্রতিপক্ষ তার লোকজন নিয়ে তাদের জমিতে দোকান ঘর তোলতে যায়। এতে বাঁধা দিলে তারা হামলা চালায়। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার তিন ভাইকে আহত করে।
গুরুতর আহত আজগর আলীকে তাৎক্ষণিক কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে নোয়াখালী প্রাইম হাসপাতালে নেয়া হয় তাকে। পরে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালছে।