সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
রায়পুরে সড়ক দুর্ঘটনায় আহত প্রবাসীর মৃত্যু

রায়পুরে সড়ক দুর্ঘটনায় আহত প্রবাসীর মৃত্যু

রায়পুরে সড়ক দুর্ঘটনায় আহত প্রবাসীর মৃত্যু

রায়পুর প্রতিনিধি:লক্ষ্মীপুরের রায়পুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎকাসাধীন অবস্থায় শনিবার রাতে মোঃ মিজান (৩২) নামে এক প্রবাসী মারা গেছেন । মৃত মিজান উপজেলার বামনী ইউপির মধ্য সাগর্দি গ্রামের আজিজ উল্যা মিয়ার ছেলে ও এক ছেলে সন্তানের পিতা । নিহত মিজানের মৃত্যুতে পরিবার,স্বজন ও এলাকায় শোক বিরাজ করছে । পরিবার ও স্বজনরা জানান,শুকবার (৬ অক্টোবর) দুপুরে মিজান নীজ বাড়ী থেকে মোটরসাইকেলযোগে বাড়ীর এক ছেলের বিয়ের কেনাকাটার জন্য পার্শ্ববর্তী শ্যামগন্জ বাজারে যাচ্ছিলেন । পথিমধ্যে কলিম উদ্দীন বাড়ীর সামনের মোড়ে পৌছলে বিপরিত দিক থেকে বেপোরোয়া গতিতে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মিজানের মাথা,মাঝা ও পায়ে মারাত্নক জখম হলে দ্রুত উদ্ধার করে লক্ষ্মীপুর সরকারি হাসপাতালে পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় আহত মিজান হাসপাতালেই মারা যান। বামনী ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন বলেন,মিজান কয়েকদিন আগে ছুটিতে সৌদি থেকে বাড়ীতে এসেছেন।

সে এলাকা ভালো একজন জনপ্রিয় ফুটবল খেলোয়ার ও রেফারি ছিল। তার মৃত্যুতে পরিবারের সাথে এলাকাবাসিও শোকাহত। রোববার দুপুরে মিজানকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মেঘনায় ৩০ জেলের জরিমানা

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

জাটকা নিধন বন্ধে মেঘনায় নৌ র‌্যালি

রামগতিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস অনুষ্ঠিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com